Howrah Trains: শনিবার বাতিল হতে চলেছে ৬৭টি লোকাল ও মেইল এক্সপ্রেস ট্রেন, ভোগান্তি হতে পারে যাত্রীদের
ফাইল ফোটো (Photo Credits: ANI)

হাওড়া, ২৬ ফেব্রুয়ারি: হাওড়া ডিভিশনে বাতিল হতে চলেছে একাধিক ট্রেন। শনিবার হাওড়া (Howrah) ডিভিশনের একাধিক মেইল এক্সপ্রেস (Express) ও ৬৭টি লোকাল ট্রেন (Train) বাতিল করা হচ্ছে। কোচ টার্মিনালে রূপান্তরিত করা হচ্ছে শালিমার ষ্টেশনকে (Shalimar Station)। পাশাপাশি সাঁকরাইল (Sankrail) ও আন্দুল (Andul) স্টেশনের মাঝে তৈরি হচ্ছে রেল ওভারব্রিজ (Rail Overbridge)।

এই কারণে শনিবার দুই ষ্টেশনের মাঝে পাওয়ার ব্লক করা হচ্ছে। এদিন বাতিল করা হচ্ছে ৬টি মেইল এক্সপ্রেস। চলবে না হাওড়া-ভুবনেশ্বর (Bhubaneswar), ভুবনেশ্বর-হাওড়া স্পেশাল, হাওড়া-পুরুলিয়া (Purulia) ও হাওড়া-দিঘা (Digha) স্পেশাল। বাতিল হচ্ছে হাওড়া থেকে সাঁতরাগাছি (Santragachi), খড়গপুর (Kharagpur), মেদিনীপুর (Midnapore), হলদিয়া (Haldia), পাঁশকুড়া (Panskura) শাখার বিভিন্ন লোকাল ট্রেন। পাশাপাশি সময়সীমা বদল করা হচ্ছে যশবন্তপুর (Yashwantpur), মুম্বই (Mumbai), আমদাবাদ (Ahmedabad), এরনাকুলাম (Ernakulam) শাখার দূরপাল্লা ট্রেনের। আরও পড়ুন, অখণ্ড ভারতের বাস্তবায়নে পাকিস্তান আফগানিস্তানের ভালই হবে, মোহন ভাগবত

এতগুলি ট্রেন বাতিল হওয়ার কারণে চরম ভোগান্তি পোহাতে হবে যাত্রীদের। বিশেষত হাওড়া ডিভিশনের যাত্রীদের লোকাল ট্রেন ধরার ক্ষেত্রে ভোগান্তি হবে। যাত্রীদের অন্য রুট ধরে যাত্রা করা এক্ষেত্রে সুবিধাজনক হবে।