Hindu Mahasabha: করোনাভাইরাস রুখতে 'গোমূত্র পার্টি', বিনামূল্যে মিলবে গোবরের কেক, গোমূত্র
প্রতীকী ছবি(Photo Credit: Pixabay)

নয়াদিল্লি, ৪ মার্চ: চিনের (China) বাইরে ৭২টি দেশে করোনায় আক্রান্ত ১০,৫৬৬ জন। এমনটাই জানিয়েছে WHO। চিন ছাড়া বিশ্বজুড়ে মৃতের সংখ্যা ৩৭ থেকে লাফিয়ে বেড়েছে ১৬৬-তে। চিনে মৃতের সংখ্যা ছাড়িয়েছে ২,৯৪৬। বিশ্বজুড়ে করোনাতে (Coronavirus Outbreak) আক্রান্ত ৯০,৮৭০ জন। করোনাভাইরাস থেকে নিজেকে রক্ষার উপায় খুঁজছেন সাধারণ মানুষ। স্যানিটাইজারের বিক্রির বাড়বাড়ন্তে লাফিয়ে লাফিয়ে লাফিয়ে বাড়ছে দাম। এহেন পরিস্থিতিতে সমাজকে করোনাভাইরাস (Coronavirus) মুক্ত করতে গোমূত্র, গোবরের উপরই ভরসা করছে হিন্দু মহাসভা (Hindu Mahasabha)। চায়ের দোকানের পাশে সেই একই ঢংয়ে হবে গোমূত্র পার্টি। যে পার্টিতে সাধারণ মানুষের হাতে তুলে দেওয়া হবে গো-মূত্র (Cow Urine) এবং গোবরের কেক (Cow Dung Cake) ।

করোনার ত্রাসে দেশের রাজধানী। ইতিমধ্যেই বেশ কয়েকজনের শরীরে মিলেছে করোনা ভাইরাস। এহেন পরিস্থিতিতে দিল্লিতে যাতে এই ভাইরাস জাঁকিয়ে বসতে না পারে। সেই কারণে 'গোমূত্র পার্টি'-র তত্ত্ব খাঁড়া করল হিন্দু মহাসভার প্রেসিডেন্ট চক্রপানি মহারাজ। করোনাভাইরাসে আক্রান্তকারীদের মধ্যে ৬ জন ভারতের বাসিন্দা। বাকি সকলেই ইটালির বাসিন্দা। মঙ্গলবার ৬ নম্বর করোনা আক্রান্তের বিষয়টি প্রকাশ্যে আসতেই উদ্ভট মন্তব্য করে বসলেন চক্রপানি। বলেন, "আমরা যেমন চা পার্টির আয়োজন করি। ঠিক সেভাবেই গোমূত্র পার্টি করার সিদ্ধান্ত নিয়েছি আমরা। এর পাশাপাশি সাধারণ মানুষকে করোনা ভাইরাস সম্পর্কেও সচেতন করে তোলার প্রচেষ্টা চলবে। যেমন কীভাবে ছড়ায় এই ভাইরাস এবং ভাইরাসের সংক্রমণ থেকে নিজেকে রক্ষার উপায়।" আরও পড়ুন: COVID-19 Outbreak: গো-মূত্র এবং গোবর রুখবে করোনাভাইরাস, দাবি বিজেপি বিধায়কের 

একইসঙ্গে চক্রপানি বলেন, "গোমূত্র পার্টিতে সাধারণ মানুষের হাতে তুলে দেওয়া হবে গোমূত্র। এছাড়া গোবরের কেক এবং ধূপকাঠিও দেওয়া হবে পার্টিতে আসা সাধারণ মানুষকে। এগুলোর ব্যবহার করলেই করোনাভাইরাসের সংক্রমণ থেকে মুক্তি ঘটবে সহজেই।"

দিল্লির হিন্দু মহাসভাতে সূচনা হবে এই গো-মূত্র পার্টির। এরপর ধাপে ধাপে গোটা দেশেই এমন পার্টির আয়োজন করা হবে। এই সম্পর্কে চক্রপানি বলেন, "দেশজুড়ে গোয়ালদের মালিকের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। যারা আমাদের সঙ্গে দেশকে করোনা মুক্ত করার মিশনে যোগ দেবে।"