COVID-19 Outbreak: গো-মূত্র এবং গোবর রুখবে করোনাভাইরাস, দাবি বিজেপি বিধায়কের
(Photo Credits: Facebook)

গুয়াহাটি, ৩ মার্চ: চিনের বাইরে গত ২৪ ঘণ্টায় ১৫০০ জন আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে। নতুন করে দিল্লি (Delhi) এবং তেলেঙ্গানায় (Telengana) দু'জনের শরীরে মিলেছে করোনাভাইরাস। করোনা আতঙ্কে কাঁপছে গোটা বিশ্ব। এহেন পরিস্থিতিতে ফের বিতর্কিত মন্তব্য বিজেপি (BJP MLA) বিধায়কের। করোনা ভাইরাস (Corona Virus)থেকে নিজেকে বাঁচানোর সহজ উপায় দিলেন দিলেন বিজেপি বিধায়ক সুমন হরিপ্রিয়া (BJP MLA Suman Haripriya)।

সুমন হরিপ্রিয়া বললেন, "গোমূত্র এবং গোবর করোনাভাইরাসের মোক্ষম ওষুধ।" অসমের বিধানসভা নির্বাচনের আগে গুয়াহাটিতে প্রচারে গিয়েছিলেন তিনি। সেই প্রচারে গিয়েই এহেন বিতর্কিত মন্তব্য করে বসেন হরিপ্রিয়া। তিনি আরও বলেন, "গরু হল আমাদের সম্পদ। ক্যান্সার-সহ আরও মারণ রোগ রুখতে গরুর ভূমিকা অনস্বীকার্য। গুজরাতে একটি হাসপাতাল রয়েছে। যেখানে ক্যান্সার রোগীদের রাখা হয় গরুর সঙ্গে। গোবর দিয়ে ক্যান্সার রোগীদের চিকিৎসা হয় সেই হাসপাতালে।" আরও পড়ুন: PM Modi Not To Quit Social Media: না স্যার যাবেন না, নরেন্দ্র মোদির সোশ্যাল মিডিয়া ত্যাগের খবরে নেটিজেনদের আবেগঘন আর্তি 

চিনের উহার শহরেই প্রথম করোনাভাইরাসের দেখা মেলে। এরপর একের পর এক শহর কব্জা করে করোনা। চিনের পাশাপাশি বিশ্বের ৫০টি দেশে করোনাভাইরাস আক্রান্তের খবর মিলেছে। বিশ্ব জুড়ে স্বাস্থ্য জরুরি অবস্থা জারি করেছে Who।