Gujarat Fatal Accident: গুজরাটের ভাসাদে দ্রুতগতির গাড়িতে আকস্মিক দুর্ঘটনা, ঘটনাস্থলেই মৃত্যু ৪ জনের (দেখুন মর্মান্তিক ভিডিও)
Accident Photo Credit: File Image

অনেক বিষয়ে আজকের যুবসমাজ কতটা উদাসীন ও বেপরোয়া হয়ে উঠেছে, তার একটি মর্মান্তিক উদাহরণ সম্প্রতি গুজরাট থেকে সামনেএসেছে। গুজরাটের ভাসাদে একটি হাইওয়েতে নাবালক এক চালক তার দ্রুতগামী গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় চার যুবক নিহত এবং একজন গুরুতর আহত হয়েছে। গুরুত্বপূর্ণভাবে, দুর্ঘটনাটি যখন ঘটেছিল, তখনই মুহুর্তটি ইনস্টাগ্রামে লাইভ স্ট্রিম করা হয়েছিল। বর্তমানে এই ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভাইরাল লাইভ ইনস্টাগ্রাম ভিডিওতে দেখা গেছে পাঁচ তরুণ গভীর রাত পর্যন্ত পার্টি করে সম্পূর্ণ নেশাগ্রস্ত অবস্থায় ১৪০ কিমি  প্রতি ঘণ্টায় একটি গাড়ি চালাচ্ছে। সেখানে প্রচন্ড জোরে গান বাজছে। এত জোরে গাড়ি চালানো যাতে সবাই দেখতে পারে সে কারণে তাঁরা সকলে মিলে একটি লাইভ শো করেন। এরপর ভিডিওটি চলাকালীন দেখা যায় গাড়িটি ভয়াবহ দুর্ঘটনার শিকার হয়।

পুলিশ সূত্রে খবর এই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ৪ জন। ১জন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন।  বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগে চালকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।