Gaana Sacks Content Head: বজরং দলের কর্মী রিঙ্কু শর্মা খুনের প্রেক্ষিতে টুইট বিতর্ক, চাপের মুখে পড়ে কনটেন্ট হেডকে বরখাস্ত করল গানা ডট কম
গানা ডট কম (Photo Credits: Twitter)

নতুন দিল্লি, ১৩ ফেব্রুয়ারি: বজরং দলের সক্রিয় কর্মী রিঙ্কু শর্মার খুনের (Rinku Sharma Murder) প্রেক্ষিতে টুইট করায় সেই কর্মীকে বরখাস্ত করল মিউজিক কোম্পানি গানা ডট কম (Gaana)। গতকালই ওই কর্মীর টুইটের ভিত্তিতে বয়কট গানা ডট কমের হ্যাশট্যাগ ছিল ট্রেন্ডিংয়ে। নেটিজেনদের চাপের মুখে পড়ে আজ সেই কর্মীকে বরখাস্ত করে এই মিউজিক কোম্পানি। এমনকি তারা টুইটে জানায়, ভারতের সমস্ত ধর্ম এবং জাতপাতের মানুষের প্রতি আমাদের শ্রদ্ধা রয়েছে।

ওই মহিলাকর্মীকে বরখাস্ত করার পর গানা ডট কম টুইট করে লেখে,'গানা ভারতের সমস্ত ধর্ম এবং জাতপাতের মানুষকে শ্রদ্ধা করে। এক কর্মী কিছুদিন আগেই আমাদের কোম্পানিতে নিযুক্ত হন। আমাদের চিন্তাভাবনা এই পোস্টটির মধ্যে দিয়ে কোনওভাবেই প্রকাশ পায় না। তাঁকে আমরা বরখাস্ত করেছি। আমরা আমাদের দেশবাসীকে যেভাবে গান শুনিয়ে আসছি সেভাবেই শুনিয়ে যাব।' আরও পড়ুন, ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ১২,১৪৩ জন, মৃত্যু ১০৩ জনের

রিঙ্কু শর্মা খুনের পর তা নিয়ে একটি পোস্ট করেন গানার কনটেন্ট হেড। নেটিজেনদের একাংশ সেই মন্তব্যটি অমানবিক বলে সুর চড়ান। গানা বয়কটের দাবিও করতে থাকেন। এরপরই বিষয়টি নিয়ে চাপের মুখে পরে গানা কর্তৃপক্ষ। নিজেদের পক্ষ থেকে এবিষয়ে স্পষ্টভাবে সংশোধনবার্তা জারি করে।

উল্লেখ্য, বুধবার রাতে দিল্লিতে খুন হন রিঙ্কু শর্মার। খুনের জন্য অভিযুক্ত জাহিদ, মেহতাব, দানিশ এবং ইসলাম পুলিশের হাতে গ্রেফতার হয় বৃহস্পতিবার। খবর অনুযায়ী, বজরং দলের কর্মী তথা রাম মন্দির নির্মাণের জন্য অর্থ সংগ্রহকারীদের মধ্যে অন্যতম সমর্থক রিঙ্কুর সঙ্গে কথা কাটাকাটি হয় অভিযুক্তদের। সেই রোষে তাঁর বাড়িতে ঢুকে খুন করে ওই চার অভিযুক্ত, বলে জানা যায়।