Uttar Pradesh Road Accident: বিয়ে করতে যাওয়ার পথে বরের গাড়ির সঙ্গে লরির ধাক্কা, মৃত ৪
প্রতীকী ছবি (Photo Credit: File Photo)

আগ্রা: কয়েকজন বরযাত্রী (marriage party) নিয়ে একটি জিপে (jeep) করে বিয়ে করতে যাচ্ছিল বর (bride groom)। মাঝপথে একটি লরির (truck) সঙ্গে মুখোমুখি ধাক্কার ফলে মৃত্যু হল জিপের চালক-সহ চার জনের। জখম হয়েছেন আরও ৯ জন। শনিবার মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar pradesh) ফতেপুর সিক্রি (Fatehpur Sikri) এলাকার কাছে আগ্রা-জয়পুর হাইওয়ের (Agra-Jaipur Highway) কোরাই টোল প্লাজাতে (Korai toll plaza)।

পুলিশ সূত্রে জানা গেছে, রাজস্থানের (Rajasthan) আজমের (Ajmer) থেকে পরিবারের কয়েকজন সদস্যকে নিয়ে একটি জিপে করে এক ব্যক্তি বিহারের (Bihar) পাটনায় (Patna) বিয়ে করতে আসছিলেন। শনিবার ভোর পাঁচটা নাগাদ ফতেপুর সিক্রির কাছে আগ্রা-জয়পুর হাইওয়ের কোরাই টোল প্লাজার সামনে জিপটি মুখোমুখি একটি লরিকে ধাক্কা মারে। জিপের চালক ঘুমিয়ে পড়ার জেরেই মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে। আরও পড়ুন : Delhi Shocker: শ্রদ্ধা কাণ্ডের ছায়া! লিভ-ইন পার্টনারের গলা কেটে চপার দিয়ে মুখ কোপাল ব্যক্তি

চোখের সামনে দুর্ঘটনাটি ঘটতে দেখে টোল প্লাজার কর্মী ও স্থানীয়রা এসে তাঁদের বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু, ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজনের। বাকিদের সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  সেখানে কিছুক্ষণ চিকিৎসা চলার পর মারা যান জিপের চালক।

এপ্রসঙ্গে আগ্রার (পশ্চিম) পুলিশ সুপার (Agra Superintendent of Police (West)) সত্যজিৎ গুপ্তা বলেন, "জখম ব্যক্তিদের আগ্রার সিএইচসি (CHC) ও এসএন মেডিকাল কলেজ হাসপাতালে (SN Medical College hospital) ভর্তি করা হয়েছে। সেখানেই চিকিৎসা চলছে তাঁদের। আর মৃতদেহগুলিকে ময়নাতদন্তের (post-mortem) জন্য পাঠানো হয়েছে। এই বিষয়ে অভিযোগ দায়ের হলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।"