Honour Killing: প্রতিবেশীর ছেলের সঙ্গে প্রেম! ২২ বছরের মেয়েকে খুন করল বাবা
২২ বছরের মেয়েকে খুন করল বাবা (প্রতীকী ছবি: Pixabay)

ফিরোজাবাদ, ১৮ নভেম্বর: ফের অনারকিলিং (Honour Killing)! প্রতিবেশীর ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক (Affair) গড়ে উঠেছিল মেয়ের। তাই ২২ বছরের মেয়েকে খুন করল বাবা। ঘটনা আগ্রার (Agra)। গত শনিবার মাঝ রাতে ঘটে এই মর্মান্তিক ঘটনা। মৃতা কিশোরীর নাম পূজা সিং (Puja Singh)। মাঝরাতে পূজার বাবা হরিবংশ কুমার দেখতে পান তাঁর কন্যা প্রতিবেশি ছেলেটির সঙ্গে কথা বলছে। এই দেখে বেজায় চটে গিয়ে প্রথমে তিনি প্রথমে মেয়েকে তড়িদাহত করেন। তারপর মেয়ের গলার নলি কেটে তাঁকে খুন করেন করে বলে অভিযোগ। তারপর মেয়েকে খুন করার পর নিজেই ১০০ নম্বরে ডায়াল করে ফোন করেন পুলিসে (Police)। পুলিস আসতেই আত্মসমর্পণ করেন তিনি। ওই ছেলের সঙ্গে মেয়ের সম্পর্ক মেনে নিতে পারেননি বলেই ক্রোধের বশে তাঁকে খুন করেছেন বলে জানান তিনি।

পাঁচ ভাইবোনের কনিষ্ঠতম এবং বাবা-মায়ের একমাত্র কন্যাসন্তান পূজা স্নাতকোত্তর (Masters) পাশ করেছিলেন। তদন্তের দায়িত্বে থাকা সারকেল অফিসারের কথায়, এটা অনারকিলিং। মেয়ে প্রতিবেশী এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হওয়ায় বিরক্ত হয়ে মেয়েকে খুন করেছে বলে জানান অভিযুক্ত। খুন করার জন্য ব্যবহৃত অস্ত্র পুলিস উদ্ধার করেছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে (Post Mortem) পাঠিয়েছে পুলিস। পশ্চিম উত্তরপ্রদেশে (Uttar Pradesh) এই নিয়ে গত ১৮ মাসে অনার কিলিংয়ের শিকার হলেন ২৩ জন। আরও পড়ুন: পশ্চিম উত্তরপ্রদেশে গত ১৮ মাসে পূজাকে নিয়ে অনারকিলিঙের শিকার হলেন ২৩ জন।

ফিরোজাবাদ (Firozabad) জেলার সালেমপুর খুটিয়ানা গ্রামে তখন রাত সওয়া একটা। সেই সময় বাড়িতে শুধু ছিলেন পূজা ও তার বাবা। পূজার মা ও তিন ভাই গুরুগ্রামে গিয়েছিলেন। আর এক ভাই অন্য বাড়িতে থাকেন। সূত্র মারফৎ জানা গিয়েছে, বাড়ির বাইরে মেয়েটির সঙ্গে দেখা করতে আসেন তার প্রেমিক। সেই সময় মেয়ের সঙ্গে তাঁকে কথা বলতে দেখে ফেলেন তাঁর বাবা। কথা বলার পর মেয়েটি ঘরে ফিরলে তাকে তড়িদাহত করেন তার বাবা। এরপর গলার নলি কেটে দেয়।