Rajdeep Sardesai: সাংবাদিক রাজদীপ সরদেশাইকে নিয়ে করা পোলকে কেন্দ্র করে নিন্দার মুখে বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালবীয়
রাজদীপ সারদেশাইকে নিয়ে করা পোল নিয়ে নিন্দার মুখে অমিত মালভিয়া (Photo Credit: Twitter)

নতুন দিল্লি, ২৯ ডিসেম্বর: এডিটরস গিল্ড অব ইন্ডিয়া (Editors Guild Of India) বিজেপি আইটি সেলের (BJP IT Cell) প্রধান অমিত মালবীয়কে (Amit Malviya) রীতিমতো তুলোধোনা করে। দৈনিক সংবাদমাধ্যমের সাংবাদিক এবং সঞ্চালক রাজদীপ সরদেশাইকে (Rajdeep Sardesai) কেন্দ্র করে একটি পোল করা হয়, আর তা নিয়েই বিজেপিকে ফের নিন্দার মুখে পড়তে হয়। সাংবাদিককে নিয়ে বিজেপি আইটি সেলের এই কাজ নিয়ে নিন্দার ঝড় উঠল রাজনৈতিক মহলেও। গিল্ড অমিত মালভিয়ার এই কাজকে 'আক্রমণাত্মক, কুরুচিকর এবং শোচনীয়' বলে আক্রমন করে।

বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালব্য সাংবাদিক রাজদীপ সরদেশাইকে নিয়ে একটি পোল (Poll) গঠন করেছিলেন। রাজদীপ সরদেশাইকে জঙ্গিগোষ্ঠী আইসিসের জনসংযোগ সামলানো উচিত- এই নিয়েই মানুষের কী মত, কত সংখ্যক মানুষ এটি সমর্থন করেন এবং কতজন এতে ভোট দেন তা দেখতেই এই পোলের আয়োজন করেছিলেন।

আরও পড়ুন, 'গ্রেগ চ্যাপেল ভুল করেছিলেন', ২০০৫ সালে দল থেকে বাদ পড়া নিয়ে মন্তব্য সৌরভ গাঙ্গুলির

টুইটারে তিনি রাজদীপ সরদেশাইয়ের দেশাত্ববোধ নিয়ে প্রশ্ন তোলেন। মালবীয়কে বিবৃতিতে জানানো হয় সাংবাদিক রাজদীপ সরদেশাইয়ের বিরুদ্ধে অবমাননাকর আচরণ করেছেন। রাজদীপ সরদেশাই বর্তমানে এডিটরস গিল্ডের সম্পাদক এবং সাংবাদিক শেখর গুপ্তা গিল্ডকে নেতৃত্ব দিচ্ছেন। রাজদীপ সরদেশাই এই টুইটের যোগ্য জবাব দিয়ে লেখেন, এডিটরস গিল্ড আমার পাশে রয়েছে এর জন্য অনেক ধন্যবাদ। আমি ভয় বা পক্ষপাতহীনতার বিষয়ে অভিযোগ করেছি। সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে অমিত মালবীয় যা করছেন তা উচিত নয়। আশা করা যায় তিনি তা বুঝবেন। পোলে সমর্থন, অসমর্থন দুটিই দেখা যায়। প্রতিবেদনটি প্রকাশের আগে পর্যন্তও তিনি এই পোলের টুইটটি সরাননি।