নিজের ভুল বুঝলেন, আনন্দ মাহিন্দ্রার দুবাইতে বন্যা পোস্ট থেকে নিজের বক্তব্য প্রত্যাহার করলেন জনৈক এক্স ব্যবহারকারী; মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান বললেন, মন্তব্য প্রত্যাহার করায় তিনি খুশি
Anand Mahindra (Photo Credit: Twitter)

দুবাইতে বন্যা (Dubai Flood))  আনন্দ মাহিন্দ্রার (Anand Mahindra)বক্তব্যের ভুল ব্যাখ্যা করলেন এক এক্স ব্যবহারকারী। তবে আনন্দ মাহিন্দ্রার বক্তব্যের ব্যাখ্যা যে তিনি ভুল করেছেন, তা সঙ্গে সঙ্গে বুঝতে পারেন ওই ব্যক্তি। নিজের ভুল বুঝতে পেরে আনন্দ মাহিন্দ্রার এক্স-এ শেয়ার করা দুবাইয়ের বন্যা পোস্ট থেকে নিজের মন্তব্য মুছে ফেলেন সংশ্লিষ্ট ব্যক্তি। ওই ঘটনার পর জেট এয়ারওয়েজের প্রাক্তন সিইও দাবি করা ওই ব্যক্তি সঞ্জীব কাপুর পালটা মন্তব্য করেন মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যানের পোস্টে। যার পরপরই নিজের পুরনো পোস্টে মন্তব্য করেন আনন্দ মাহিন্দ্রা। তিনি বলেন, দুবাইয়ের বন্যা নিয়ে তাঁর বক্তব্য তথা পোস্টের যে অন্যভাবে ব্যাখ্যা করা হয়েছে,তা সংশ্লিষ্ট ব্যক্তি বুঝতে পারায় তিনি খুশি। দুবাইয়ের আবহাওয়া যে অস্বাভাবিকভাবে বদলে গিয়েছে, তা বোঝাতেই তিনি ওই  পোস্ট করেন বলে জানান আনন্দ মাহিন্দ্রা।

আনন্দ মাহিন্দ্রা কী বললেন...

 

আনন্দ মাহিন্দ্রার বক্তব্যের ভুল ব্যাখ্যা জনৈক এক্স ব্যবহারকারীর...

আনন্দ মাহিন্দ্রা ১৭ এপ্রিল নিজের পোস্টে দুবাইয়ের বন্যা নিয়ে মত প্রকাশ করেন। তিনি বলেন, 'না এটা মুম্বই নয়, দুবাই।' মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যানের ওই পোস্ট পড়ে পালটা মন্তব্য করেন জনৈক এক্স ব্যবহারকারী। সেখানে তিনি আনন্দ মাহিন্দ্রার বক্তব্যের ভুল ব্যাখ্যা করেন। জনৈক ব্যক্তি দাবি করেন, ভুল ব্যাখ্যা। দুবাইতে যে বাড়িগুলি তৈরি করা হয়েছে, তা এমন বৃষ্টি প্রতিরোধক নয়। হঠাৎ করে যদি বম্বে (মুম্বই লেখা নেই পোস্টে)-তে জোরাল তুষারপাত হয়, তাহলে এই শহরের বাড়িগুলি কি তা প্রতিরোধ করতে পারবে? প্রচণ্ড তুষারপাত রোধের ক্ষমতা বম্বের বাড়িগুলির রয়েছে কি না বলে প্রশ্ন করেন ওই ব্যক্তি। ওই ব্যক্তি পরে নিজের ভুল বুঝতে পারেন। তিনি যে আনন্দ মাহিন্দ্রার পোস্টের ভুল ব্যাখ্যা করছেন, তার বোধদয় হতেই বক্তব্য মোছেন। ওই ব্যক্তি নিজের ভুল বুঝতে পারেন যে মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান দুবাইয়ের বন্যা নিয়ে মজা করেননি। দুবাইয়ের আবহাওয়ার অস্বাভাবিক পরিবর্তন বোঝাতেই আনন্দ মাহিন্দ্রা ওই পোস্ট করেন।