Haryana: আমরা চাই না যৌন হেনস্থায় অভিযুক্ত মন্ত্রী জাতীয় পতাকা তুলুন, হরিয়ানার মন্ত্রী সন্দীপ সিং-এর বিরুদ্ধে সরব খাপ পঞ্চায়েত প্রধান
সন্দীপ সিং ও যুধবীর ধনকড় (Photo Credits:PTI)

ঝাঝার: জুনিয়র অ্যাথলেট কোচকে যৌন হেনস্থা (sexual assault) করার অভিযোগ উঠেছিল হরিয়ানার ক্রীড়ামন্ত্রী ও প্রাক্তন অলিম্পিয়ান সন্দীপ সিং (Sandeep Singh)-এর বিরুদ্ধে। বিষয়টি নিয়ে রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল ভিজকে অভিযোগও জানিয়েছেন নির্যাতিতা। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছেছে যে যথেষ্ট চাপের মধ্যে রয়েছেন অভিযুক্ত মন্ত্রী। এর মাঝেই তাঁর বিরুদ্ধে সরব হলেন হরিয়ানার একটি খাপ পঞ্চায়েতের প্রধানও (Khap Pradhan)। পরিষ্কার জানিয়ে দিলেন যে তাঁরা চান না যৌন হেনস্থায় অভিযুক্ত মন্ত্রী সাধারণতন্ত্র দিবসের (Republic day) দিন হরিয়ানার (Haryana) কোনও জায়গায় জাতীয় পতাকা (National flag) তুলুন।

রবিবার ঝাঝারে (Jhajjar) একটি বিক্ষোভ কর্মসূচীতে অংশ নিয়েছিলেন ধনকড় খাপ পঞ্চায়েতের (Dhankar Khap Pradhan) প্রধান যুধবীর ধনকড় (Yudhveer Dhankar)। সেখানে সংবাদ সংস্থা এএনআই (ANI)-কে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, "আমরা চাই না রাজ্যের মন্ত্রী সন্দীপ সিং হরিয়ানার কোনও জায়গাতে সাধারণতন্ত্র দিবসের দিন জাতীয় পতাকা তুলুন। এই বিষয়ে অনুরোধ জানানোর জন্য আমরা রাজ্যপাল (Governor) ও উপরাষ্ট্রপতির (Vice President) সঙ্গে দেখা করব। যাতে আমাদের মেয়ে (নির্যাতিতা) ন্যায় বিচার (justice) পায়।"

অভিযুক্তের গ্রেফতারির দাবিতে সরব হয়ে তিনি আরও বলেন, "সন্দীপ সিং-এর বিরুদ্ধে ওঠা যৌন হেনস্থার অভিযোগের স্বচ্ছ তদন্ত চাই আমরা। তাঁকে মন্ত্রিসভা থেকে বের করে দেওয়ার পাশাপাশি যাতে গ্রেফতার করা হয় তার দাবিও জানাচ্ছি।"