Divya Pahuja Murder: ১১ দিন আগে খুন হওয়া মডেল দিয়া পাহুজার দেহ উদ্ধার হরিয়ানার খাল থেকে
Photo Credits:

গুরুগ্রাম, ১৩ জানুয়ারি: গত ৩ জানুয়ারি গুরুগ্রামের এক হোটেলে খুন হন ২৭ বছরের মডেল দিয়া পাহুজা (Diya Pahuja)। কিন্তু তার বয়ফ্রেন্ড দেহ খালে ফেলে দেওয়ায় দিয়ার মৃতদেহ উদ্ধার করা সম্ভব হচ্ছিল না। এবার ১১ দিন পর হরিয়ানার তোহানার খাল থেকে উদ্ধার হল মডেল দিয়া পাহুজার। তার দেহ চিহ্নিত করার জন্য ছবি পাঠানো হয়েছে তার পরিবারকে। গুরুগ্রাম পুলিশের ৬ জন, জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর ২৫ জন  সদস্যের দল দিয়ার দেহ খাল থেকে উদ্ধার করল।

খুনের অভিযোগ দিয়ার বয়ফ্রেন্ড বলরাজ গিলকে কলকাতা বিমনাবন্দর থেকে গ্রেফতার করেছিল গুরুগ্রাম পুলিশ। পঞ্জাবের পাতিয়ালা থেকে গাড়ি ফেলে রেখে পালানোর চেষ্টা করেছিল সে। দিয়া খুনের অভিযোগে অপর অভিযুক্ত রবি বাঙ্গা এখনও পলাতক। গুরুগ্রামে দিয়াকে অভিজিত সিং নামের এক হোটেল মালিক গুলি করে খুন করেন বলে অভিযোগ। এনকাউন্টার কাণ্ডে জেল খাটা দিয়া জামিনে ছাড়া পেয়ে সেই হোটেল মালিকের অশালীন ছবি ফাঁস করার হুমকি দিয়ে টাকা আদায় করতে গিয়েছেন বলে দাবি। খুনের পর দিয়ার দেহ খালে ফেলে দিতে  তার বয়ফ্রেন্ডকে মোটা টাকা দেয় সেই হোটেল মালিক এমনই অভিযোগ। আরও পড়ুন-

দূরদর্শনে লাইভ সম্প্রচারের মাঝে কৃষি বিশেষজ্ঞের আচমকা মৃত্যু

দেখুন ছবিতে

২০১৬ সালে গ্যাংস্টার সন্দীপ গাদোলির এনকাউন্টার কাণ্ডে দিয়া ও তার মা সোনিয়াকে গ্রেফতার করেছিল মুম্বই পুলিশ। জামিনে ছাড়া পেয়ে গুরুগ্রামের হোটেলে গিয়েছিল দিয়া। সিসিটিভি ফুটেজে দেখা যায় হোটেলের মালিক অভিজিত সিং দিয়াকে খুনের পর দেহ লোপাটের জন্য দু জনের সাহায্য নিয়েছেন। তার জন্য তিনি ১০ লক্ষ টাকা খরচও করেন।