Omicron: দিল্লিতে ফের ৪, কর্ণাটকে আরও ৫ সংক্রমিত, ভারতে ওমিক্রনে আক্রান্তের সংখ্যা ১৬০
Omicron Variant Of COVID 19 (Photo Credit: File Photo)

দিল্লি, ২০ ডিসেম্বর: দিল্লিতে (Delhi) ফের বাড়ল ওমিক্রন আক্রান্তের সংখ্যা। সোমবার রাজধানী শহরে আরও ৪ জন ওমিক্রন আক্রান্তের খোঁজ মেলে। ফলে বর্তমানে দিল্লির মোট ২৮ জন ওমিক্রন (Omicron) সংক্রমিত বলে খবর।  যদিও চিকিৎসার পর ১২ জনকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। বর্তমানে বাকিদের চিকিৎসা দিল্লিতে চলছে বলে খবর।

এদিকে দিল্লিতে রবিবার ১০৭ জন করোনা (COVID 19) আক্রান্তের হদিশ মেলে। ২৭ জুন থেকে যা এ যাবৎকালের মধ্যে সবচেয়ে বেশি। ভারতে ওমিক্রন থাবা বসানোর পর কোভিড আক্রান্তের সংখ্যা দিল্লিতে আবার একটু একটু করে বাড়তে শুরু করেছে বলে খবর।

আরও পড়ুন:  Aishwarya Rai Bachchan: পানামা পেপার মামলায় ঐশ্বর্য রাই বচ্চনকে সমন ইডির, শোরগোল বলিউডে

বর্তমানে ভারতে ১৬৪ জন ওমিক্রনে আক্রান্ত। সেঞ্চুরি পার করে ভারতের বিভিন্ন জায়গায় হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা। সোমবার কর্ণাটকে (Karnataka)  ৫ জন এবং দিল্লিতে ৪ জনের শরীরে ধরা পড়েছে করোনার এই নয়া প্রজাতির খোঁজ। কর্ণাটকের স্বাস্থ্যমন্ত্রী কে সুধাকর জানান, বর্তমানে সে রাজ্যে ১৯ জনের শরীরে করোনার দক্ষিণ আফ্রিকার প্রজাতির খোঁজ মিলেছে। সোমবার কর্ণাটকে নতুন করে যে ৫ জন সংক্রমিত হয়েছেন, তাঁদের মধ্যে ১৯ বছরের যুবও রয়েছেন, ৮২ বছরের বৃদ্ধও রয়েছেন। কর্ণাটকের উদুপি, মেঙ্গালুরু, ধারওয়াড এবং ভদ্রাবতীতে এই ৫ জন নতুন করে সংক্রমিত হয়েছেন।