Uttar Pradesh: চরম আর্থিক সংকট, দুই মেয়েকে খুনের পর ১৮ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী দম্পতি
প্রতীকী ছবি(Photo Credit :PTI)

গাজিয়াবাদ, ৩ ডিসেম্বর: বহুতলের ১৮ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী দম্পতি। মঙ্গলবার সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে (Ghaziabad) ইন্দ্রপুরম এলাকায়। এই সঙ্গে আরও এক মহিলা বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তবে তিনি গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শোনা যাচ্ছে আহত মহিলা মৃত ব্যক্তির দ্বিতীয় স্ত্রী। আত্মঘাতী হওয়ার আগে ওই দম্পতি তাঁদের দুই কন্যা সন্তানকে খুন করেন। আর্থিকভাবে নিদারুণ দুরবস্থার মধ্যে যাচ্ছিল ওই পরিবার। সেই কারণেই এই চরম সিদ্ধান্ত নেন ওই দম্পতি। এখনও পর্যন্ত মৃতদের বিশদ পরিচয়ের হদিশ পায়নি পুলিশ। শুধু এটুকুই খবর যে দেড় মাস আগে বহুতলের একটি অ্যাপার্টমেন্টে পরিবারটি থাকতে শুরু করে।

একটা ভয়ঙ্কর আর্তনাদ শুনে বহতল আবাসনের রক্ষী ঘটনাস্থলে ছুটে যান। সঙ্গে সঙ্গেই গোটা পরিস্থিতি বিবেচনা করে পুলিশে খবর দেন তিনি। পরে এক সাক্ষাৎকারে ওই রক্ষী জানান, ভোর পাঁচটা নাগাদ একটা সমবেত আর্তনাদ শুনে তিনি আবাসন চত্বরে ছুটে গিয়েছিলেন। সেখানে তখন পড়ে আছে দুটি রক্তাক্ত দেহ। রক্তে ভেসে যাচ্ছে মেঝে। দেহদুটি নিস্পন্দ। দেরি না করে সঙ্গে সঙ্গে নিজের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে খবর দেন ওই রক্ষী। তারপর পুলিশে ফোন করেন। আরও পড়ুন-Rajeev Dhavan: শরীর খারাপ, এই অজুহাতে অযোধ্যা মামলার আইনজীবীর দায়িত্ব থেকে বরখাস্ত রাজীব ধাওয়ান

ঘটনাস্থলে পৌঁছে দেহদুটি পরীক্ষা করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। তারপর ওই দম্পতির আবাসন সার্চ করতে গিয়েই তাঁদের মেয়েদের মৃতদেহ উদ্ধার হয়েছে। সেই ঘরের দেওয়ালেই মেয়েদের খুন করার বিষয়টি ও আত্মঘাতী হওয়ার কারণ হিসেবে সুইসাইড নোট রেখে গিয়েছে ওই দম্পতি। সংবাদ মাধ্যমের তথ্য অনুযায়ী ওই ঘর থেকে একটি মরা ইঁদুরও উদ্ধার হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।