Sukesh Chandrashekhar: জ্যাকলিনের 'বিশেষ বন্ধু' সুকেশ চন্দ্রশেখরের অনশন তিহাড় জেলে
Sukesh Chandrashekhar With Jacqueline Fernandez (Photo Credit: File Photo)

দিল্লি, ১৭ মে:  এবার জেলের মধ্যেই অনশন ধর্মঘট শুরু করলেন কনম্যান সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)। স্ত্রীর সঙ্গে দেখা করার দাবিতে তিহাড় জেলে (Tihar Jail)  দ্বিতীয়বার অনশন ধর্মঘট শুরু করেন সুকেশ। তিহাড় জেলের জেনারেল ডিরেক্টর জানান, গত ২৩ এপ্রিল থেকে ২ মে পর্যন্ত সুকেশ একবার অনশন ধর্মঘট করেন। পরে ৪ মে থেকে ফের অনশন ধর্মঘট শুরু করেন কনম্যান। স্ত্রী লীনা মারিয়া পলের সঙ্গে দেখা করতে দিতে হবে বলে একাধিকবার দাবি করেন সুকেশ। যার জেরেই তাঁর এই অনশন ধর্মঘট।  প্রসঙ্গত সুকেশের স্ত্রী লীনা মারিয়া পল বর্তমানে তিহাড় জেলের ৬ নম্বর ঘরে বন্দি।

কোটি কোটি টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হয় ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরকে। এই ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কের জেরে খবরের শিরোনামে উঠে আসে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের নামও। জ্যাকলিনের পাশাপাশি অভিনেত্রী নোরা ফতেহির সঙ্গেও সুকেশ চন্দ্রশেখরের নাম জড়িয়ে যায়। যা নিয়ে  কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয় জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez)।

আরও পড়ুন:  Pallavi Dey: পল্লবী দে-র মৃত্যুতে ঘণীভূত রহস্য, প্রেমিকের হাতেই খুন? দাবিতে অনড় অভিনেত্রীর বাবা

শুধু তাই নয়, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার ফাঁসে পড়ে এই মুহূর্তে জ্যাকলিন দেশ ছাড়তে পারবেন না বলেও জানানো হয়েছে আদালতের তরফে। ফলে আইফার জন্য দুবাই, নেপালে যাওয়ার অনুমতি দেওয়া হোক বলে আদালতের দ্বারস্থ হন জ্যাকলিন ফার্নান্ডেজ।