Pallavi Dey: পল্লবী দে-র মৃত্যুতে ঘণীভূত রহস্য, প্রেমিকের হাতেই খুন? দাবিতে অনড় অভিনেত্রীর বাবা
Pallavi Dey (Photo Credit: Instagram)

কলকাতা, ১৭ মে:  'মন মানে না' অভিনেত্রী পল্লবী দে-র (Pallavi Dey) মৃত্যু নিয়ে তোলপাড় প্রায় গোটা রাজ্য। পল্লবীকে খুন করা হয়েছে বলে দাবি অভিনেত্রীর বাবার নীলু দে-র। পল্লবীর প্রেমিক সাগ্নিক চক্রবর্তী (Sagnik Cgakraborty) এবং তাঁর বিশেষ বান্ধবী ঐন্দ্রিলা মুখোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অভিনেত্রীর বাবা। যা নিয়ে তোলপাড় শুরু হয়েছে। যদিও পল্লবীর বাবার সমস্ত অভিযোগ কার্যত নস্যাৎ করেন ঐন্দ্রিলা মুখোপাধ্যায়। সাগ্নিককে তিনি বান্ধবী পল্লবীর জেরেই চিনতেন। সাগ্নিকের সঙ্গে একবারই দেখা হয়েছিল। এর বেশি সম্পর্ক তাঁদের মধ্যে ছিল না বলে দাবি করেন ঐন্দ্রিলা। পাশাপাশি তাঁর বিরুদ্ধে যে অভিযোগ করা হচ্ছে, তা মিথ্যে বলেও দাবি করেন ঐন্দ্রিলা মুখোপাধ্যায়। কিন্তু সাগ্নিকের বিশেষ বান্ধবী বলে পরিচিত ঐন্দ্রিলা যে দাবিই করুন না কেন, পল্লবীর পরিবার নিজেদের অভিযোগে অনড়।

পল্লবী দে-র বাবার দাবি, সাগ্নিককে দামি দামি উপহার দিতে তাঁর মেয়ে। সাগ্নিককে ভালবাসতেন বলেই পল্লবী কখনও অডি গাড়ি কখনও দেড় লাখি ল্যাপটপ উপহার দিতেন তাঁর প্রেমিককে। পল্লবীর এ হেন ভালবাসা সত্ত্বেও সাগ্নিক তার মান রাখেননি। সাগ্নিক এবং তাঁর বিশেষ বান্ধবী মিলেই পল্লবীকে খুন করেছেন বলে অভিযোগ অভিনেত্রীর বাবার।

আরও পড়ুন:  Pallavi Dey: পল্লবীর মৃত্যু নিয়ে মুখ খুললেন অভিনেত্রীর প্রেমিকের 'বিশেষ বান্ধবী' ঐন্দ্রিলা, জল্পনা টলিউডে

এদিকে পল্লবী আর্থিক সমস্যা নিয়ে জেরবার ছিল বলে দাবি সাগ্নিক চক্রবর্তীর। কিন্তু পরপর কাজ করা সত্ত্বেও পল্লবী কেন আর্থিক কষ্টে জেরবার ছিলেন, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। এদিকে পল্লবীর ফ্ল্যাট খুঁজে সেখান থেকে হুক্কা, গাঁজা-সহ একাধিক নেশার দ্রব্য উদ্ধার করা হয়েছে বলে খবর। যা নিয়ে ফের তোলপাড় শুরু হয়েছে।