Pallavi Dey: পল্লবীর মৃত্যু নিয়ে মুখ খুললেন অভিনেত্রীর প্রেমিকের 'বিশেষ বান্ধবী' ঐন্দ্রিলা, জল্পনা টলিউডে
Pallavi Dey (Photo Credit: Instagram)

কলকাতা, ১৭ মে:  পল্লবীর (Pallavi Dey) মাধ্যমের সাগ্নিকের সঙ্গে পরিচয়। কালেভদ্রে পল্লবীর সঙ্গে দেখা হত। মাঝে মধ্যে মেসেজে কথা হত। এর বেশি কিছু নয়। অভিনেত্রী পল্লবী দে-র মৃত্যুর পর তাঁর নাম নিয়ে যখন জোরাল চর্চা চলছে, সেই সময় এমনই দাবি করলেন সাগ্নিক (Sagnik Chakraborty)  চক্রবর্তীর 'বিশেষ বান্ধবী' ঐন্দ্রিলা মুখোপাধ্যায়। শুধু তাই নয়, পল্লবীর মৃত্যুর পর নাম জড়িয়ে যেভাবে অভিযোগ করা হচ্ছে, তা মিথ্যে বলে দাবি করেন ঐন্দ্রিলা মুখোপাধ্যায়। তাই পল্লবী দে-র বাবা, মা তাঁর বিরুদ্ধে এমন অভিযোগ করতে পারেন, তা তিনি ভাবতেই পারছেন না বলে মন্তব্য করেন ঐন্দ্রিলা।

পল্লবীর সঙ্গে একবার তাঁর পার্টিতে দেখা হয়েছিল। সেখানেই সাগ্নিকের সঙ্গে তাঁর দেখা হয়েছিল। এর চেয়ে বেশি কোনও সম্পর্ক পল্লবী বা সাগ্নিকের সঙ্গে নেই বলে দাবি করেন ঐন্দ্রিলা মুখোপাধ্যায়। ফলে পল্লবী দে যে এই ধরনের কোনও সিদ্ধান্ত নিতে পারেন, তা ভাবতেও পারছেন না বলে জানান ঐন্দ্রিলা।

আরও পড়ুন: Assam Floods: জল, কাদায় আটকে ট্রেন, উপড়ে পড়ছে রেলের কামরা, বন্যার কবলে অসমের প্রায় ২ লক্ষ মানুষ

প্রসঙ্গত সোমবার পল্লবী দে-র প্রেমিক সাগ্নিক চক্রবর্তীর বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন অভিনেত্রীর বাবা-মা। সাগ্নিকের পাশাপাশি ঐন্দ্রিলা মুখোপাধ্যায় নামে আরও এক তরুণীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন পল্লবীর বাবা নীলু দে। যা নিয়ে তোলপাড় শুরু হয়েছে টেলি টাউন জুড়ে।