Sonia Gandhi:  দিল্লির নির্বাচনের আগেই অসুস্থ সোনিয়া গান্ধী, ভর্তি হলেন  হাসপাতালে
সোনিয়া গান্ধী (Photo Credit: PTI)

নতুন দিল্লি, ৩ ফেব্রুয়ারি: ফের অসুস্থ সোনিয়া গান্ধী। দিল্লির বিধানসভা নির্বাচন দরজায় কড়া নাড়ছে, এমন সময় নতুন করে অসুস্থ হয়ে পড়লেন কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী (Sonia Gandhi)। রবিবার সন্ধ্যা সাতটা নাগাদ দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। বেশ কিছুদিন ধরেই জ্বর শ্বাসকষ্ট ও সর্দিকাশি জনিত সমস্যায় ভুগছেন কংগ্রেস নেত্রী। রবিবার পরিস্থিতি খারাপ হওয়ায় তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়। যদিও পরিবারের তরফে দাবি করা হয়েছে রুটিন চেকআপের জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন সোনিয়া। তবে বাস্তব পরিস্থিতি অন্তত তা বলছে না।

এদিকে সামনেই রাজধানীর বিধানসভা ভোট, ঠিক তার আগেই সোনিয়া গান্ধীর অসুস্থ হওয়ার ঘটনায় কংগ্রেস শিবিরে বেশ উদ্বেগ দেখা দিয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, কংগ্রেস সভানেত্রীর শ্বাসকষ্ট হচ্ছে, পাকস্থলীতে সম্ভভত কোনও সংক্রমণ দেখা দিয়েছে। আরও পড়ুন-Delhi: শাহিন বাগের পর ফের জামিয়া, মধ্যরাতেই ৫ নম্বর গেটে চলল গুলি

এদিন সোনিয়া গান্ধীকে হাসাপাতালে ভর্তির পরেপরেই সেখানে পৌঁছেছেন মেয়ে  প্রিয়াঙ্কা ও ছেলে রাহুল গান্ধী। তাঁরা হাসপাতালেই রয়েছেন। কংগ্রেস সভানেত্রী এখন কেমন আছেন, সে সম্পর্কে বিশদে কিছু জানা যায়নি।