Bombay High Court: তরুণ তরুণীর বন্ধুত্ব যৌন সংসর্গের ছাড়পত্র নয়, জানাল বম্বে হাইকোর্ট
Bombay High Court. (Photo Credits: Wikimedia Commons)

মুম্বই, ২৮ জুন: কোনও তরুণী ও যুবকের মধ্যে বন্ধুত্ব হওয়ার অর্থ এই নয় যে, সেই তরুণী সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করার ছাড়পত্র পেয়ে গেলেন ওই যুবক। এমনই এক অভাবনীয় ঘটনায় অভিযুক্তের আগাম জামিন কারিজ করে দিল বম্বে হাইকোর্ট (Bombay High Court)। অভিযোগ, ওই যুবক বিয়ে প্রতিশ্রুতি দিয়ে জোর করে রুণীর সঙ্গে দিনের পর দিন সহবাস করেছে। এরপর তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে প্রতিশ্রুতি রাখতে অস্বীকার করে অভিযুক্ত যুবক। আরও পড়ুন-Coronavius Cases In India: ১২ হাজার ছুঁই ছুঁই দৈনিক সংক্রমণ, দেশে ২৪ ঘণ্টায় করোনার বলি ২৭ জন

গত ২৪ জুন বম্বে হাইকোর্টের বিচারপতি ভারতী ডাঙগ্রের ডিভিশনবেঞ্চ বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসে অভিযুক্ত আশিস চকোরের জামিনের আবেদন খারিজ করে দেয়। নির্যাতিতার অভিযোগ অনুসারে, তিনি চকোরকে চিনতেন। তবে চকোর তাঁর সঙ্গে যৌন সম্পর্ক তৈরির কথা বললে, তিনি রাজি হননি। এরপরেই প্রায় জোর করে তাঁর যৌনসম্পর্ক তৈরি করে চকোর। বিয়ের প্রতিশ্রুতিও দেয়। যাইহোক ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে অভিযুক্ত সবকিছু অস্বীকার করে।

আশিস চকোরের জামিনের আবেদন খারিজ করে বিচারপতি ভারতী ডাঙগ্রের ডিভিশনবেঞ্চ জানায় যে,  তরুণীর সঙ্গে  কোনও যুবকের বন্ধুত্বের সম্পর্ক তৈরি হলেই তা যৌন সম্প্রকের ছাড়পত্র হতে পারে না।