Sambit Patra Hospitalised: করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি বিজেপি নেতা সম্বিত পাত্র
সম্বিত পাত্র (Photo Credit: ANI)

নতুন দিল্লি, ২৮ মে: করোনার উপসর্গ (coronavirus symptoms) নিয়ে হাসপাতালে ভর্তি হলেন বিজেপির জাতীয় মুখপাত্র সম্বিত পাত্র (Sambit Patra)। উপসর্গ দেখা দেওয়ার পরই তাঁকে গুরুগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে সূত্রের খবর। বৃহস্পতিবার তাকে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে (Medanta hospital) ভর্তি করা হয়েছে বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।

নিউজ চ্যানেলগুলিতে সন্ধ্যায় যে কোনও বিকর্ত অনুষ্ঠানে সম্বিত পাত্র বিজেপির অন্যতম মুখ। সোশাল মিডিয়াতও তিনি বেশ সক্রিয়। বৃহস্পতিবার বেশ কয়েকটি টুইটও করেছেন তিনি। আরও পড়ুন: Coronavirus Cases In India: বৃহস্পতিবার দেশে করোনা আক্রান্তের সংখ্যা দেড় লাখের উপরে, গত ২৪ ঘণ্টায় নতুন রোগী ৬,৫৬৬

বৃহস্পতিবারে দেখা গেল গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনায় আক্রান্ত (Coronavirus Cases) হয়েছেন ৬ হাজার ৫৬৬। স্বাস্থ্য মন্ত্রকের তথ্য বলছে, ভারতে মোট করোনা আক্রান্তের সংখ্যা এখন ১ লক্ষ ৫৮ হাজার ৩৩৩। এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৮৬ হাজার ১১০ জন। অন্যদিকে ৬৭ হাজার ৬৯১ জন সুস্থ হয়ে উঠেছেন। একজন বিদেশি রোগীকে স্থানান্তর করা হয়েছে। বুধবার সকাল থেকে এখন পর্যন্ত ভারতে করোনায় মৃতের সংখ্যা ১৯৪। সবমিলিয়ে দেশে কোভিডের মৃত্যুমিছিলে শামিল ৪ হাজার ৫৩১ জন। ভারতে কোভিডকে জয় করে সুস্থ হওয়ার হার অনেকটাই বেড়েছে। এখনও পর্যন্ত ৪৫ শতাংশ রোগী সুস্থ হয়ে উঠেছেন।