Bhopal: ভোপাল স্টেশনে ফুটব্রিজ ভেঙে মৃত ২, আহত ৮ যাত্রী
ভোপাল স্টেশন (Photo: Wikimedia Commons)

ভোপাল, ১৩ ফেব্রুয়ারি: প্ল্যাটফর্মে ট্রেনের অপেক্ষায় দাঁড়িয়েছিলেন যাত্রীরা (Passenger)। ব্যস্ত সময়ে হঠাত হুড়মুড়িয়ে ভেঙে পড়ল ফুটব্রিজ (Footbridge)। আজ বৃহস্পতিবার ভোপাল স্টেশনের এই ঘটনায় আতঙ্কিত গোটা মধ্যপ্রদেশ (Madhya Pradesh)। এই মর্মান্তিক দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন ৭-৮জন যাত্রী। জানা গিয়েছে ঘটনায় ২জনের মৃত্যু হয়েছে।

জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে ভোপাল স্টেশনের ২ নং প্ল্যাটফর্মের ফুট ব্রিজের একাংশ ভেঙে পড়ে। যে সময় ঘটনাটি ঘটেছে, সেই সময় ওই ফুটব্রিজের নীচে অনেকেই দাঁড়িয়েছিলেন। ব্রিজের একাংশের স্ল্যাব (Slab) ভেঙে পড়ায় বড়সড় দুর্ঘটনা থেকে রেহাই পেলেন যাত্রীরা। আহতদের সকলকেই স্থানীয় সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। দ্য হিন্দুর খবর অনুযায়ী, এই দুর্ঘটনায় কতজন যাত্রী আহত হয়েছেন, তা জানা না গেলেও ৮জন যাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে মারা যায় ২ জন।রেলওয়ের মুখপাত্র আইএ সিদ্দিকি জানিয়েছেন, ফুট ব্রিজের স্ল্যাবের একাংশে এদিন ভেঙে পড়ে। তাতে ৭-৮জন আহত হয়েছেন। আরও পড়ুন: Biryani Sale In Delhi Increases After AAP Win: মহা ছাড়ের মহিমা, আম আদমি পার্টি জিততেই দিল্লিতে বিরিয়ানি সহযোগে সেলিব্রেশন

তাঁদের কারোরই গুরুতর চোট লাগেনি বলেই চিকিত্সকরা (Treatment) জানিয়েছেন। ঘটনায় কেউ মারা যাননি। কীভাবে এই ঘটনা ঘটল তা তদন্ত করে দেখা হবে। দোষীদের কঠিন শাস্তির ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।