অরুণ জেটলির শারীরিক অবস্থা সঙ্কটজনক, দেখতে AIIMS ছুটে গেলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, অমিত শাহ-রা
অসুস্থ অরুণ জেটলি। ফাইল ছবি। (Photo Credits: IANS)

নয়া দিল্লি, ১৬ অগাস্ট: Arun Jaitley Health Update: দেশের প্রাক্তন অর্থমন্ত্রী তথা বিজেপি-র শীর্ষনেতা অরুণ জেটলির শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। শুক্রবার রাতে অরুণ জেটলির শারীরিক অবস্থা আরও কিছুটা খারাপ হয়ে যায়। তাঁকে দেখতে AIIMS-এ ছুটে যান রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সহ অনেকে। সূত্রের খবর জেটলিকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

গত ৯ অগাস্ট অরুণ জেটলিকে শ্বাসকষ্টজনিত সমস্যার জন্য AIIMS-এ ভর্তি করা হয়েছিল। তারপর তাঁর শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল থাকার পর গতকাল রাত থেকে ফের অত্যন্ত সঙ্কটজনক পরিস্থিতি তৈরি হয় বলে খবর। অরুণ জেটলির শারীরিক অবস্থা খতিয়ে দেখার জন্য একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। কেন্দ্রীয় স্বাস্থমন্ত্রী হর্ষবর্ধন AIIMS-এ গিয়েছিলেন। আরও পড়ুন-ভিক্টোরিয়ায় বজ্রপাতে মৃত্যু ১ জনের

AIIMS-এ অরুণ জেটলিকে দেখতে গিয়ে তাঁর চিকিৎসা নিয়ে জানতে চান অমিত শাহ। অরুণ জেটলির শরীর বেশ কয়েক মাস ধরেই একেবারেই ভাল নেই। মোদি টু মন্ত্রিসভা গঠনের আগে অরুণ জেটলি জানিয়েছিলেন, শরীর খারাপ থাকায় তিনি মন্ত্রিসভায় থাকতে পারবেন না। চলতি বছরের জানুয়ারি থেকেই অরুণ জেটলির শরীর বেশ খারাপ হয়েছে।