Big Action On Khalistan: পাঞ্জাব পুলিশের বড় সাফল্য, গ্রেফতার খালিস্তানি অমৃতপাল সিংয়ের ঘনিষ্ঠ সঙ্গী পাপলপ্রীত সিং
অমৃতপাল সিং (PTI)

হোশিয়ারপুর: সম্প্রতি ফের গজিয়ে ওঠা খালিস্তানি আন্দোলন আটকানোর ক্ষেত্রে সোমবার দুপুরে বড় সাফল্য পেল পাঞ্জাব পুলিশ (Punjab Police)। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, খালিস্তানের সমর্থক অমৃতপাল সিংয়ের (Pro-Khalistani sympathiser Amritpal Singh) ঘনিষ্ঠ (aide) সহযোগী পাপলপ্রীত সিংকে (Papalpreet Singh) পাঞ্জাব পুলিশ ও তাদের কাউন্টার ইন্টেলিজেন্স ইউনিট অভিযান চালিয়ে হোশিয়ারপুর (Hoshiarpur) থেকে গ্রেফতার (arrest) করল। আরও পড়ুন: Prostitution Racket: দেরাদুনের রিসর্টে মধুচক্র থেকে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ১৪ জনকে মহিলা সহ ধৃত ১৯

পরে এপ্রসঙ্গে পাঞ্জাব পুলিশের আইজি সুখচেন সিং গিল (Punjab IGP Sukchain Singh Gill) বলেন, "ওয়ারিস পাঞ্জাব দে (Waris Punjab De) প্রধান অমৃতপাল সিংয়ের ঘনিষ্ঠ সঙ্গী পাপলপ্রীত সিংকে অমৃতসরের কাঠুনাঙ্গাল  (Amrtisar's Kathu Nangal) এলাকা NSA আইনে থেকে আটক করা হয়েছে। ৬টি মামলার বিষয়ে আগেই খোঁজা হচ্ছিল তাকে। আইন অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।"

দেখুন ভিডিয়ো:

এদিকে এই ঘটনার পরে অমৃতপাল সিংয়ের গ্রেফতারি শুধুমাত্র সময়ের অপেক্ষা বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। কারণ এই পাপলপ্রীত সিং-ই অমৃতপালকে পাঞ্জাব থেকে পালিয়ে যেতে সাহায্য করেছিল। তাই তার গ্রেফতারির পর ওয়ারিস পাঞ্জাব দে প্রধান অমৃতপালের পক্ষে খুব বেশি সময় আর আত্মগোপন করে থাকা সম্ভব নয় বলেই তাঁদের মত।