Delhi: শাহিনবাগের পর নিউ ফ্রেন্ডস কলোনী, মঙ্গলপুরীতে 'বেআইনি' নির্মাণে বুলডোজার, ফের উত্তেজনা দিল্লিতে
Delhi (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ১০ মে: দিল্লির (Delhi) নিউ ফ্রেন্ডস কলোনি এবং মঙ্গলপুরীতে এবার বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়ার চেষ্টা চলছে বেশ কিছু 'বেআইনি' বাড়ি, ঘর, দোকানপাট। শাহিনবাগের পর এবার মঙ্গলপুরী এবং নিউ ফ্রেন্ডস কলোনিতে বুলডোজারের প্রবেশ নিয়ে সংশ্লিষ্ট এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। কড়া পুলিশি পাহারায় মঙ্গলপুরী এবং নিউ ফ্রেন্ডস কলোনীতে বুলডোজার ঢোকানো হয়।

মঙ্গলপুরী এবং নিউ ফ্রেন্ডস কলোনীতে কিছুতেই ভাঙচুর করতে দেওয়া হবে না বলে রাস্তা আটকান আপ বিধায়ক মুকেশ আহালওয়াত।  আপ বিধায়ক বাধা দিতেই তাঁকে আটক করা হয় বলে অভিযোগ। তিনি বলেন, মানুষ যখন এই এলাকা ফাঁকা করে দিয়েছেন, তখন কেন বুলডোজার প্রবেশ করিয়ে ভাঙ.চুর চালানোর চেষ্টা করা হচ্ছে বলে প্রশ্ন তোলেন আপ (AAP) বিধায়ক।

আরও পড়ুন:  Mamata Banerjee: বাংলা অ্যাকাডেমি পুরস্কার মমতা বন্দ্য়োপাধ্যায়কে, ফেসবুক লাইভে কী বললেন শ্রীলেখা মিত্র দেখুন

প্রসঙ্গত সোমবার শাহিনবাগে (Shaheen Bagh) বুলডোজার দিয়ে ভাঙার চেষ্টা করা হয়।  নাগরিকত্ব সংশোধীন আইন (CAA) নিয়ে সম্প্রতি উত্তপ্ত হয়ে ওঠে শাহনিবাগ চত্বর।  যা নিয়ে প্রায় গোটা দেশ জুড়ে জোর বিতর্ক শুরু হয়।  সেই শাহিনবাগে এবার বুলডোজার প্রবেশ করলেও তা নিয়ে ছড়িয়ে পড়ে উত্তেজনা।