Sukesh Chandrashekhar: 'গুজরাট ভোটে জিততে ঠগবাজ সুকেশকে ব্যবহার করছে বিজেপি', অভিযোগ আপের
Sukesh Chandrashekhar (Photo Credit: File Photo)

দিল্লি, ৫ নভেম্বর: ২০০ কোটি আর্থিক প্রতারণা মামলায় অভিযুক্ত কনম্যান সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar) যখন তোপ দাগতে শুরু করেন কেজরিওয়ালের বিরুদ্ধে, সেই সময় বিজেপির বিরুদ্ধে পালটা তোপ দাগল আম আদমি পার্টি (AAP) । 'সুকেশ চন্দ্রশেখর বিজেপির তারকা প্রচারক।' গুজরাটে নির্বাচনের জন্য বিজেপি তারকা প্রচারক হিসেবে কনম্যান সুকেশ চন্দ্রশেখরকে ব্যবহার করছে বলে অভিযোগ করা হয় আম আদমি পার্টির তরফে। আম আদমি পার্টির মুখপাত্র সৌরভ ভরদ্বাজ বলেন, 'সুকেশ চন্দ্রশেখর নামে একজন বড় ঠগবাজ বিজেপির তারকা প্রার্থী হিসেবে কাজ করছেন গুজরাট বিধানসভা নির্বাচন এবং পুর নির্বাচনে। সুকেশ চন্দ্রশেখর বর্তমানে বিজেপির ব্র্যান্ড অ্যাম্বাসাডার হয়ে গুজরাট বিধানসভা নির্বাচন এবং পুর নির্বাচনের প্রচার চালাচ্ছেন' বলে অভিযোগ করা হয় কেজরিওয়ালের দলের তরফে।

আম আদমি পার্টির মুখপাত্র আরও অভিযোগ করেন,  দিল্লি এবং গুজরাটের নির্বাচন বিজেপির মনে ভয় ধরিয়ে দিয়েছে। রাজনৈতিক সুবিধা পেতেই গেরুয়া শিবির এবার সুকেশ কনম্যানকে ব্যবহার করছে বলে অভিযোগ করেন আপ মুখপাত্র। বিজেপি বর্তমানে ভীষণ 'নার্ভাস' হয়ে পড়েছে। আর সেই কারণেই সুকেশ চন্দ্রশেখরকে ব্যবহার করে কেজরিওয়ালের বিরুদ্ধে বিজেপি অহেতুক, অনৈতিক অভিযোগ করছে বলে মন্তব্য করেন আপ মুখপাত্র।

ভোটে জিততে বিজেপি অনৈতিকভাবে আম আদমি পার্টিকে কালিমালিপ্ত করতে চাইছে। আর সেই কারণে বড় ঠকবাজ সুকেশ চন্দ্রশেখরকে বিজেপি ব্যবহার করছে বলে অভিযোগ করা হয় আম আদমি পার্টির তরফে।