Karnataka Shocker: এয়ার কন্ডিশনার বিস্ফোরণের জেরে মৃত্যু একই পরিবারের ৪ জনের
Death (Photo Credit: File Photo)

বিজয়নগর, ৮ এপ্রিল: এয়ার কন্ডিশনার (AC) বিস্ফোরণের (Blast) জেরে মৃত্যু হল একই পরিবারের ৪ জনের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে কর্নাটকের (Karnataka) বিজয়নগর জেলার মারিয়ামমানাহাল্লি গ্রামে। এক দম্পতি ও তাঁদের দুই সন্তানের দেহ উদ্ধার করা হয়েছে ঘর থেকে। মৃতদের নাম ভেঙ্কট প্রশান্ত (৪২), তাঁর স্ত্রী ডি. চন্দ্রকলা (৩৮), তাঁদের ছেলে অদ্বিক (৬) এবং মেয়ে প্রেরণা (৪)৷ দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এসি বিস্ফোরণ হয়ে বাড়িটিও পুড়ে গিয়েছে। ওই বাড়িতে থাকা আরেক দম্পতি বেরিয়ে আসতে সক্ষম হন।

পুলিশ জানিয়েছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে গ্যাস লিক হওয়ার পর এসি থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনের কারণে এসি বিস্ফোরিত হয়। ঘটনাটি ঘটে রাত ১২টা ৪৫ মিনিটে। কয়েক মিনিটের মধ্যে আগুন পুরো বাড়িকে গ্রাস করে এবং শ্বাসরোধ হয়ে ৪ জনের মৃত্যু হয়। আরও পড়ুন: Tamil Nadu: অগ্নিমূল্য জ্বালানি তেল, নববিবাহিত দম্পতিকে পেট্রোল ও ডিজেলের বোতল উপহার দিলেন বন্ধুরা

বাড়িটি রাঘবেন্দ্র শেঠি নামে এক ব্যক্তির বলে জানিয়েছে পুলিশ। আগুন লাগলে রাঘবেন্দ্র ও তাঁর স্ত্রী রাজশ্রী বেরিয়ে আসতে পারেন। তাঁরা এরপর মোবাইল ফোনে ভেঙ্কট প্রশান্তকে বেরিয়ে আসতে বলেন। তবে প্রশান্ত তাঁর পরিবারকে বের করে আনতে পারেনি।"