Kupwara Encounter: উত্তর কাশ্মীরের কুপওয়ারায় নিরাপত্তা বাহিনীর এনকাউন্টারে নিকেশ ৩ জঙ্গি
Security Forces in Jammu and Kashmir. (Photo Credits: IANS)

শ্রীনগর, ২৬ মে: গতকালের পর আজও বড় সাফল্য পেল নিরাপত্তা বাহিনী। উত্তর কাশ্মীরের (North Kashmir) কুপওয়ারা (Kupwara) জেলার ক্রিরিতে এনকাউন্টারে ৩ জঙ্গিকে (Terrorists) নিকেশ করল তারা। আজ সাত সকালে কুপওয়ারার জুমাগুন্ড (Jumagund) গ্রামে জঙ্গিদের অনুপ্রবেশের চেষ্টা সম্পর্কে খবর পেয়ে অভিযানে নামে নিরাপত্তা বাহিনী। পুলিশ এবং সেনা বাহিনীর যৌথ দল এলাকাটি ঘেরাও করে এবং অনুসন্ধান অভিযান শুরু করে। খানিক পরই গুলির লড়াই শুরু হয়ে যায়।

প্রথমে এক জঙ্গির দেহ উদ্ধার করা হয়। পরে আরও ২ জঙ্গির দেহ পাওয়া যায়। আইজিপি কাশ্মীর বিজয় কুমার বলেছেন, মোট তিন জঙ্গিকে নিকেশ করা হয়েছে, এরা নিষিদ্ধ সন্ত্রাসবাদী সংগঠন লস্কর-ই-তইবার সঙ্গে যুক্ত। অস্ত্র ও গোলাবারুদ সহ অপরাধমূলক উপকরণ উদ্ধার করা হয়েছে। আরও পড়ুন: Yasin Malik Sentencing: যাবজ্জীবন কারাবাসের সাজা পেলেন কাশ্মীরের বিচ্ছিন্নতবাদী নেতা ইয়াসিন মালিক

গতকাল উত্তর কাশ্মীরের বারামুল্লা জেলার (Baramulla District) ক্রিরিতে নিরাপত্তা বাহিনীর এনকাউন্টারে নিকেশ হয় ৩ পাকিস্তানি জঙ্গি (Pakistani Terrorists)। গুলির লড়াইয়ে জম্মু ও কাশ্মীর পুলিশের এক জওয়ানও শহিদ হয়েছেন।