Gurugram: বিছানার চাদর নিয়ে খেলতে গিয়ে বিপত্তি! গলায় ফাঁস লেগে মৃত্যু ১০ বছরের শিশুর
প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

গুরুগ্রাম, ১৫ ফেব্রুয়ারি: দড়ি নিয়ে আপন মনে খেলতে গিয়ে বিপত্তি! প্রাণ হারাল ১০ বছরের শিশু। সোমবার ঘটনাটি ঘটেছে গুরুগ্রামের (Gurugram) শান্তিনগর এলাকায়। রবিবার সকালে বাড়িতে নিজের ঘরে দড়ি নিয়ে খেলছিল ওই শিশুটি। নিজের একটি জামাকেই পেচিয়ে পেচিয়ে দড়ির আকারে বানিয়ে ঘরের জানলায় লাগিয়ে খেলতে গিয়েই ঘটে যায় এই দুর্ঘটনা। গলায় ফাঁস লেগে ঘরেই মৃত্যুর কোলে লুটিয়ে পড়ে ছোট্ট বিশাল। আরও পড়ুন: Saraswati Puja 2021 Date & Timing: সরস্বতী পুজোর সময়, নির্ঘণ্ট এবং তাৎপর্য, জানুন বিস্তারিতভাবে 

খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে বিশালের মৃতদেহ। রবিবার সন্ধেতে পরিবারের হাতে তুলে দেওয়া হয় বিশালের দেহ। বিশালের বাবার কথায়, নিজের ঘরের দরজা ভিতর থেকে বন্ধ করে দড়ি নিয়ে খেলছিল বিশাল। নিজের গায়ের চাদরই দড়ি বানিয়ে খেলতে গিয়েই ঘটে যায় এই দুর্ঘটনা। দড়ির একটা দিক তার গলায় ফাঁস লেগে যায় আর অন্য দিকটা আটকে যায় ঘরের জানলার রেলিংয়ের সঙ্গে।

ঘটনাটির পরই দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় বিশালকে। যেখানে চিকিৎসকেরা বিশালকে মৃত বলে ঘোষণা করেন। যদিও ঘটনাটির তদন্ত করছে পুলিশ। স্থানীয় বাজারে সবজি বিক্রেতার কাজ করেন বিশালের বাবা।