Yuvika Chaudhary: 'অপমান করেছেন' নির্দিষ্ট সম্প্রদায়কে, যুবিকার গ্রেফতারির দাবিতে উত্তাল অন্তর্জাল
যুবিকা চৌধুরী, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ২৫ মে: যুবিকা চৌধুরীকে  (Yuvika Chaudhary) গ্রেফতার করা হোক। সম্প্রতি এমনই দাবিতে তোলপাড় হয়ে যায় অন্তর্জাল। একটি নির্দিষ্ট সম্প্রদায়ের মানুষকে অপমান করেছেন বিগ বসের (Big Boss) প্রাক্তন প্রতিযোগী। কেন তিনি ওই নির্দিষ্ট সম্প্রদায়ের মানুষকে অপমান করলেন, সেই প্রশ্ন তুলে 'ওম শান্তি ওম' অভিনেত্রীকে গ্রেফতার করা হোক বলে দাবি জানান অনেকে। এরপরই ক্ষমা চেয়ে নিজের বক্তব্য প্রকাশ করেন বলিউড অভিনেত্রী (Actor)।

তিনি বলেন, কোনও সম্প্রদায়ে কাউকে অপমান করার কোনও চিন্তাধারা তাঁর নেই। 'ভাঙি' (ঝাড়ুদার অর্থে) শব্দের মানে না বুঝেই তিনি তা ব্যবহার করেন। তাঁর ভিডিয়োতে ব্যবহার করা শব্দের জন্য কেউ অপমানিত হলে, তিনি তার জন্য ক্ষমাপ্রার্থী বলেও জানান যুবিকা। অভিনেত্রীর পাশাপাশি তাঁর স্বামী প্রিন্স নরুলাও স্ত্রীর হয়ে ক্ষমা চেয়ে নেন।

আরও পড়ুন: Black Fungus: করোনার মাঝে হু হু করে বাড়ছে ব্ল্যাক ফাঙ্গাস, মহারাষ্ট্রে আক্রান্ত ২,২৪৫ জন

সম্প্রতি যুবিকা নিজের একটি ভিডিয়ো প্রকাশ করেন। যেখানে স্বামী প্রিন্সের নয়া হেয়ার কাট দেখে তাঁর নিজেকে 'ভাঙি' বলে মনে হচ্ছে বলে মন্তব্য করেন তিনি। এরপরই যুবিকার বিরুদ্ধে গর্জে ওঠেন নেট জনতার একাংশ। যা নিয়ে কার্যত তোলপাড় হয়ে যায় অন্তর্জাল।

প্রসঙ্গত এর আগে 'তারক মেহতা কা উলটা চশমা' খ্যাত অভিনেত্রী মুনমুন দত্ত-ও (Munmun Dutta) ওই একই শব্দ ব্যবহার করে নেটিজেনদের রোষের শিকার হন। মুনমুব দত্তের পর এবার যুবিকা চৌধুরীর বিরুদ্ধে ফুঁসে ওঠেন নেটিজেনরা। ওই শব্দ ব্যবহারের পর মুনমুন দত্ত-ও যেমন ক্ষমা চেয়ে নেন, এবার যুবিকা চৌধুরীকেও দেখা যায় প্রকাশ্যে ক্ষমা চাইতে।