Pooja Dadlani: শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি সম্পর্কে এই পাঁচটি তথ্য জানলে অবাক হবেন
Pooja Dadlani and Aryan Khan, Shah Rukh Khan (Photo Credit: Instagram/Facebook)

আরিয়ান খান (Aryan Khan) মাদক কাণ্ডে শাহরুখ খান (Shah Rukh Khan), গৌরি খানের (Gauri Khan) পাশাপাশি যে নামটি সবচেয়ে বেশি চর্চিত হয়েছে সেটি পূজা দাদলানি (Pooja Dadlani)। আরিখান খান গ্রেফতার হওয়ার পর কোর্টে হিয়ারিং থেকে সমস্ত কিছু সামলাতে যাঁকে দেখা গিয়েছে তিনি পূজা দাদলানি। কিন্তু কে এই পূজা দাদলানি? ইনি হলেন শাহরুখ খানের ম্যানেজার। এই পূজা দাদলানি সম্পর্তে পাঁচটি তথ্য আপনাদের জানাচ্ছি যা শুনলে চমকাতে বাধ্য।

বিশেষত শাহরুখ খানের ম্যানেজারের বেতন শুনলে। তাহলে পাঁচটি পয়েন্ট দেখে নেওয়া যাক-

১) শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানির জন্ম ১৯৮৩ সালের ২ নভেম্বর। মুম্বইয়েই বড় হয়েছেন তিনি। সেখানকার একটি স্কুলে পড়াশোনা, তারপর মুম্বইয়ের এইচ আর কলেজ অব কমার্স অ্যান্ড ইকনমিক্স থেকে স্নাতক। পরবর্তীকালে সাংবাদিকতা নিয়েও পড়াশোনা করেছেন। আরও পড়ুন: মে মাসের গরমে নয়, ডিসেম্বরের শীতেই গাঁটছড়া বাঁধছেন ভিকি-ক্যাটরিনা

২) ২০১২ সাল থেকে তিনি শাহরুখ খানের ম্যানেজার হিসেবে কাজ করছেন। ২০১২ সালের পর তিনি অন্য কোনও সেলিব্রিটির ম্যানেজার হিসেবে কাজ করেননি। একটি সূত্র মারফৎ জানা গিয়েছে, পূজার বেতন বছরে ৪৫ কোটি টাকা। যদিও এই খবরের সত্যতা লেটেস্টলি বাংলা যাচাই করেনি।

৩) শাহরুখের স্ত্রী গৌরী খানের সঙ্গেও পূজার রসায়ন ভাল। গৌরীর বন্ধুমহলের সঙ্গে অনেক ছবিতেই পূজাকে দেখা যায়। শাহরুখের ম্যানেজার হওয়ায় তিনিও বলিউডের তারকা হয়ে গিয়েছেন। বলিউডের বহু নামজাদা তারকা তাঁকে নেটমাধ্যমে অনুসরণ করেন।

৪) পূজা দাদলিনি ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির সহ-প্রযোজকও। এ ছাড়া দিয়া মির্জার দ্বিতীয় স্বামীর আত্মীয়ও তিনি।

৫) পূজা দাদলানির স্বামী হিতেশ গুরনানি মুম্বইয়ের একটি নামী অলঙ্কার প্রস্তুত সংস্থার মালিক। সোনা-রুপো-হিরে সমস্ত ধরনের গয়না রয়েছে তাঁর সংস্থায়। তাঁদের একটি মেয়ে রয়েছে।