Bigg Boss 13: দশ বছরে প্রথবার, প্রতিযোগীদের ওপর বিরক্ত সলমন খান বিগ বসের ঘরে বাসন মাজলেন, করলেন বাথরুম পরিষ্কার
বিগ বসের ঘরে সলমন খান (Photo Credits: Colors)

প্রায় ১৩ বছর ধরে অনুষ্ঠিত হচ্ছে বিগ বস (Big Boss 13)। তার মধ্যে প্রায় ১০ বছর ধরে সঞ্চালনা চালিয়ে যাচ্ছেন সলমন খান (Salman Khan)। কিন্তু এতো বছরে এমন দুর্দিন বিগ বসের ঘরে আগে কোনওদিন দেখা যায়নি। সীমা এতটাই লঙ্ঘন করে যায় যে সলমন খানকে বাড়ির ভিতরে ঢুকে প্রতিযোগীদের বাসন মেজে, বাথরুম পরিষ্কার করতে হয়।

তবে তিনি এক নন। দুজন সহকারীকে নিয়ে সাফ করেছেন গোটা বাড়িই। তিনি যে সময় বিগ বস-এর বাড়িতে ছিলেন, সে সময়ে সব প্রতিযোগীকে একটা বেড রুমে ঢুকিয়ে দরজা বাইরে থেকে বন্ধ করে দেওয়া হয়। সেখান থেকেই প্রতিযোগীরা ‘সরি' বলতে থাকেন। কিন্তু সলমন এতটাই তাঁদের উপর বিরক্ত ছিলেন যে, কাজ করা থামাননি। বারবার সরি বলতে থাকেন। বিগ বস-এর পুরো বাড়ি পরিষ্কার করার পরে সলমন বেরিয়ে যান। তারপর প্রতিযোগীরা তাঁর সঙ্গে টিভির মাধ্যমে কথা বলেন। নিজেদের ভুলের জন্য বারবার দুঃখপ্রকাশও করেন। আরও পড়ুন, অভিনেত্রী মৌসুমি চ্যাটার্জির বিরুদ্ধে মানহানির মামলা করতে চলেছেন জামাই

আজ বিগ বসের ঘর থেকে আরও একজনের বিদায় নেওয়ার পালা। মধুরিমা তুলি (Madhurima Tuli), বিশাল আদিত্য সিংহ (Vishal Aditya Singh), আরহান খান, সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla), শেফালি বাগ্গাআরতি সিংহের মধ্যে কোন প্রতিযোগী এ সপ্তাহে বাদ পড়েন, তাই দেখার অপেক্ষায় দর্শকরা।