Elvish Yadav: বিলাসবহুল জীবন ছেড়ে কেমন ছিল জেলে এলভিসের প্রথম রাত? কারাগারে কি ঘুম এল?
Elvish Yadav Arrested (Photo Credits: ANI)

রেভ পার্টিতে সাপের বিষের ব্যবহার এবং সরবরাহের অভিযোগে রবিবার নয়ডা পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন বিগ বস ওটিটি সিজিন ২-এর বিজেতা এলভিস যাদব (Elvish Yadav)। আদালতে তোলা হলে তাঁকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠানো হয়। জেলের মধ্যে একরাত কাটাতে না কাটাতেই নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ স্বীকার করে নিয়েছেন ইউটিউবার, সূত্র মারফত সেই খবরই উঠে আসছে। সোশ্যাল মিডিয়া আর বিগ বসের খ্যাতি থেকে পাওয়া বিলাসবহুল জীবন ছেড়ে কেমন ছিল জেলে এলভিসের প্রথম রাত? জানা যাচ্ছে, বিগ বস তারকার জন্যে জেলের মধ্যে কোনরকম বিশেষ খাতিরের ব্যবস্থা একেবারেই ছিল না। আর পাঁচজন জেলবন্দির মতই সেখানে রয়েছেন এলভিস (Elvish Yadav)।

আরও পড়ুনঃ রেভ পার্টিতে সাপের বিষ সরবারহ করতেন এলভিস যাদব, স্বীকারোক্তি ইউটিউবারের: সূত্র

জেল সূত্রের খবর, রাতের খাবারে ছিল পুরি, সবজি এবং হালুয়া। নিয়ম অনুযায়ী, বাকি অপরাধীদের মতই ঘুমানোর জন্যে তাঁকে দেওয়া হয়েছিল মোট তিনটি কম্বল। জেল সুপারিনটেনডেন্ট অরুণ প্রতাপ সিংহ জানিয়েছেন, এই মুহূর্তে কোয়ারেন্টাইন ব্যারাকে রাখা হয়েছে এলভিসকে। শীঘ্রই তাঁকে সাধারণ ব্যারাকে স্থানান্তর করা হবে। তবে জেলের প্রথম রাত নিদ্রাহীন কেটেছে তাঁর (Elvish Yadav)।

গত বছরের নভেম্বরে একটি রেভ পার্টিতে (Rave Party) সাপের বিষ ও ৯টি বিষাক্ত সাপ রাখার অভিযোগে এফআইআর দায়ের করা হয়েছিল বিগ বস জয়ী তারকা তথা ইউটিউবার এলভিস যাদবের (Elvish Yadav) বিরুদ্ধে। সেই থেকে শুরু হয় তদন্ত। বন্যপ্রাণী সংরক্ষণ আইনের অধীনে অভিযোগ দায়ের হয়। সেই মামলায় অবশেষ এলভিসকে রবিবার গ্রেফতার করেছে নয়ডা পুলিশ। আপাতত আগামী ১৪ দিনের জন্যে বিগ বস তারকার ঠিকানা জেল।