Elvish Yadav: ছবি না তোলায় চটলেন অনুরাগী, বৈষ্ণব দেবী দর্শনে গিয়ে ভক্তের হাতে মার খাওয়া থেকে কোনওক্রমে বাঁচলেন এলভিশ যাদব
Elvish Yadav Face Assault in Jammu (Photo Credits: X)

ইউটিউবার এলভিশ যাদবকে (Elvish Yadav) এখন কে না চেনে। ইউটিউব থেকে খ্যাতি অর্জন করে তিনি পা রেখেছিলেন বিগ বসের (Bigg Boss) ঘরেও। বেরিয়েছিলেন 'বিজয়ী'র শিরোপা মাথায়। গত মাসের এলভিশের বিরুদ্ধে সাপের বিষ পাচার এবং অবৈধ রেভ পার্টির অভিযোগ উঠেছিল। যা নিয়ে সংবাদমাধ্যম জুড়ে হইচই পড়ে গিয়েছিল। এবার আরও একবার চর্চায় ইউটিউবার। বন্ধু তথা কাস্টিং ডিরেক্টর রাঘব শর্মার (Raghav Sharma) সঙ্গে জম্মু কাশ্মীরের বৈষ্ণব দেবীর (Vaishno Devi) দর্শন গিয়ে এক অনুরাগীর হাতে মার খেতে খেতে কোনওক্রমে বেঁচেছেন এলভিশ।

জানা যাচ্ছে, মন্দিরের বাইরে এক অনুরাগী দুই তারকার সঙ্গে ছবি তোলার জন্যে অনুরোধ করেছিলেন। কিন্তু দুজনেই ছবির জন্যে নাকচ করে দেন। ব্যস, তার পরেই ক্ষেপে যান ওই অনুরাগী।  চটে গিয়ে বচসার শুরু করে দেন। রাঘবের কলার চেপে ধরে মারতেও উদ্যত হন। পরিস্থিতি বেগতিক হতেই পাশ থেকে এলভিশকে (Elvish Yadav) বের করে নিয়ে যায় তাঁর এক দেহরক্ষী।

দেখুন সেই ভিডিয়ো... 

ঠেলাঠেলির আর ধমকের পর কাস্টিং ডিরেক্টরকে ছেড়ে দেন ওই ব্যক্তি। বচসার আগুনে আর ঘি না ঢেকে চুপচাপ ঘটনাস্থল থেকে কেটে পড়েন রাঘব (Raghav Sharma)। সেই ঘটনার একটি ছোট ভিডিয়ো ক্লিপিং উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার পাতায়।