MTV Roadies: নেহা ধুপিয়ার পর ট্রোলড আরেক মেন্টর, কে ঠিক কেইবা বেঠিক প্রশ্ন নেটদুনিয়ায়
এমটিভি রোডিস (Photo Credits: Twitter)

বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া বেদী বর্তমানে নেটিজেনদের ক্রোধের একমাত্র কারণ। এমটিভি রোডিস (MTV Roadies) রিয়েলিটি শোয়ের অন্যতম মেন্টর হিসেবে তাকে দেখা যায়। তাঁর একটি পর্বের ভিডিও ভাইরাল হয়েছে যেখানে প্রতিযোগী একটি মেয়েকে আরও পাঁচটি প্রেমিকের সঙ্গে প্রতারণার জন্য চড় মারে। নেহাকে প্রতিযোগীকে দোষী বলেন, আর বলেন তাকে চড় মারার অধিকার কেউ দেয়নি।

ভিডিওতে দেখা যায়, প্রতিযোগী বলেন 'হ্যাঁ, আমি তাকে চড় মেরেছি, কারণ মেয়েটি আরও পাঁচজনের সঙ্গে সম্পর্কে ছিল।" নেহা ধুপিয়া তার প্রত্যুত্তরে বলেন,"এটা মেয়েটির পছন্দ। মনে হয়, তার জীবনে তুমিই সমস্যা। তুমি একটা মেয়েকে চড় মারতে পারো না।" ব্যস, এরপরই ভাইরাল ভিডিও। ফেমিনিজমের চূড়ান্ত বলে আক্রমণ করতে থাকেন নেটিজেনরা। 'ফেক ফেমিনিজম' বলেও আক্রমণ করা হয় তাঁকে।

আরও পড়ুন, করোনা জর্জরিত ইরান থেকে ১২০ জন ভারতীয়কে উড়িয়ে আনছে এয়ার ইন্ডিয়া

এরপর ট্রোলড হন আরেক মেন্টর, নিখিল চিনপা। অশালীন ভাষায় কথা বলার জন্য নেটিজেনদের ক্ষোভের মুখে পড়েন তিনি। প্রিন্স নরুলা, নিখিল চিনপা, নেহা ধুপিয়া এবং রাফতার হলেন পরামর্শদাতা বা গ্যাং লিডার, অন্যদিকে রণভিজয় সিং এই অনুষ্ঠানের আয়োজক। সর্বপোরি দশ কোন পক্ষের এই নিয়ে ইতিমধ্যে সরগরম নেটদুনিয়া। জল আর কতদূর গড়ায় নাকি জল ঘোলা হয় তাই দেখার।