Tota Roy Chowdhury As Feluda: টোটা রায়চৌধুরীকে নতুন ফেলুদা হিসেবে পেল বাংলা ইন্ডাস্ট্রি, তোপসে ও মগনলাল মেঘরাজের খোঁজে পরিচালক  সৃজিত মুখার্জি
ফেলুদা (Photo Credits: Instagram)

আবির চ্যাটার্জি এবং পরমব্রত চ্যাটার্জিকে ফেলুদা (Feluda) হিসেবে দর্শক আগেই দেখেছিলেন। এবার থাকছে নতুন চমক। আড্ডা টাইমসের (Adda Times) নতুন ওয়েব সিরিজে (Web Series) টোটা রায়চৌধুরিকে (Tota Roy Chowdhury) এবার দেখা যাবে ফেলুদার ভূমিকায়। এবার স্বাভাবিকভাবে প্রশ্ন আসবে, তোপসেকে নিয়ে। তোপসের ভূমিকায় কে থাকবে তা এখনও ঠিক করা হয়নি। এমনকি মগনলাল মেঘরাজের ভূমিকায় কে থাকবেন তাও ঠিক হয়নি। জানা গেছে তাদের খোঁজ এখনও চলছে। জটায়ুর চরিত্রে দেখা যাবে একেনবাবু ওয়েব সিরিজ খ্যাত অনির্বাণ চক্রবর্তীকে (Anirban Chakraborty)।

 

View this post on Instagram

 

Announcing my first web series and my long standing dream from the Mecca of Indian Cinema - Bishop Lefroy Road. #PheludaPherot

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on

 

নতুন ফেলুদা হিসেবে কাকে দেখা যাবে সেই নিয়েই চলছিল জল্পনা। সৃজিত মুখার্জি (Srijit Mukherji) তাঁর সোশ্যাল মিডিয়ায় (Social Media) একটি পোলিংও করেন। সেখানে আবির, পরমব্রত ছাড়াও নাম ছিল অনির্বাণ ভট্টাচার্য, ইন্দ্রনীল সেনগুপ্ত এবং টোটা রায় চৌধুরীর। আবিরের দিকে ভোট বেশি পড়লেও শেষপর্যন্ত টোটাকেই বেছে নেন পরিচালক। ফেলুদা ওরফে প্রদোষ মিত্র বরাবরই মার্শাল আর্টে পোক্ত। সেদিক দিয়ে অবশ্য টোটার সঙ্গে তাঁর একটা মিল রয়েছে।

 

নতুন ফেলুদাকে অভিনন্দন জানায় তাঁর ভক্তরা। টোটা রায়চৌধুরী এরপর টুইট করে বলেছেন-"আন্তরিক ধন্যবাদ অধিনায়ক সৃজিত মুখার্জি।যারা আমায় ভোট দিয়েছ আর আমার পক্ষে জোরাল বক্তব্য রেখেছ তাদের অসংখ্য ধন্যবাদ। আমার শেষটুকু নিংড়ে দেব তোমাদের বিশ্বাস ও ভালোবাসার মর্যাদা রাখার জন্য। যাদের আমার মনোনয়ন পছন্দ হয়নি তাদের বিনীত অনুরোধ, একবার সুযোগ দিয়েই দেখুন না...।"