Tollywood Stars at NFDC Programme: কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের সরকারি অনুষ্ঠানে টলিউডের একঝাঁক শিল্পী, বাড়ছে জল্পনা
কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর। File Image | (Photo Credits: PTI)

কলকাতা, ২২ ফেব্রুয়ারি: ন্যাশনাল ফিল্ম ডেভেলপমেন্ট কর্পোরেশন (NFDC) আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, আবীর চট্টোপাধ্যায়, পাওলি দামের মতো টলিপাড়ার প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীরা। টলি অভিনেতা, অভিনেত্রীদের আমন্ত্রণ করেন কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকর (Prakash Javadekar)।

এছাড়াও উপস্থিত ছিলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী, মমতা শঙ্কর, চূর্ণী গঙ্গোপাধ্যায়, প্রযোজক মহেন্দ্র সোনি, নিসপাল সিং রানে, পরিচালক অনীক দত্ত, অরিন্দম শীলদের মতো তারকারা। তৃণমূল ঘনিষ্ঠ একগুচ্ছ শিল্পীদের মুখ দেখা গেছে এদিনের এই অনুষ্ঠানে। অন্যদিকে সদ্য বিজেপিতে (BJP) যোগ দেওয়া শিল্পীরাও এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আরও পড়ুন, ভি নারায়ণস্বামীর আস্থা ভোটে হার, পুদুচেরিতে কংগ্রেস সরকারের পতন

রাজ্য বিজেপির নেতা, সাংসদদেরাও আজ উপস্থিত হন। বিজেপির শঙ্কুদেব পাণ্ডা, রূপা গঙ্গোপাধ্যায়, স্বপন দাশগুপ্ত, বাবুল সুপ্রিয়র মতো নেতারাও হাজির ছিলেন ওই সরকারি অনুষ্ঠানে। সম্প্রতি রুদ্রনীল (Rudranil Ghosh), যশ, হিরণ-সহ একাধিক কলাকুশলী যোগ দিয়েছেন বিজেপিতে। তাঁরাও এই অনুষ্ঠানে যোগদান করেন। ফলে জল্পনা বাড়ছে টলিউডের তৃণমূল ঘনিষ্ঠরাও কি তাহলে গেরুয়া শিবিরের দিকে ঝুঁকতে চলেছেন?

এদিকে, শঙ্কুদেব পান্ডা অরিন্দম শীলের সঙ্গে সেলফি তোলা একটি ছবি গতকাল থেকে ভাইরাল। শঙ্কুদেব পান্ডা এই বার্তাও দেন তাঁর সঙ্গে 'চায়ে পে চর্চা' করে 'সোনার বাংলা' নিয়ে আলোচনা হল। তাঁর বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা শুরু হলে অরিন্দম শীল তা সম্পূর্ণ উড়িয়ে দেন। তৃণমূল ও বিজেপি নিয়ে আপাতত ভাঙন ধরেছে টলিউডে। তবে তৃণমূলের পুরনো দাপট দমে এসেছে। যদিও প্রকাশ জাভড়েকর এই অনুষ্ঠানকে বাবুল সুপ্রিয় দাবি করেছেন, এই অনুষ্ঠানের সঙ্গে রাজনীতির যোগ নেই। এটা সরকারি অনুষ্ঠান।