Subhashree Ganguly Birthday: অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির জন্মদিনে মুক্তি পেল তাঁর পরবর্তী ছবি 'ধর্মযুদ্ধ'-র ফার্স্ট লুক; আর কী চমক রয়েছে তাঁর জন্মদিনে?
শুভশ্রী গাঙ্গুলি (Photo Credits: Instagram)

Tollywood Actress Subhashree Ganguly Birthday: আজ রাজঘরণী শুভশ্রী গাঙ্গুলির (Subhashree Ganguly) জন্মদিন (Birthday)। জন্মদিনের সকাল থেকে তাঁর সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। শুভেচ্ছার পাশাপাশি আজ তাঁর পরবর্তী ছবি 'ধর্মযুদ্ধ' (Dharmajuddha)-র ফার্স্ট লুক মুক্তি পায়। ছবিটির পরিচালক রাজ চক্রবর্তী। ছবিটিতে শুভশ্রীর চরিত্রের নাম 'মুন্নি'। শুভশ্রী ছাড়াও ছবিটিতে রয়েছেন পার্নো মিত্র (Parno Mitra) এবং সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। পার্নোর চরিত্রটির নাম শবনম। সোহমকে দেখা যাবে জব্বরের চরিত্রে। গোটা ছবির পোস্টারে তামাটে টোন ব্যবহার করা হয়েছে। যা নজর কেড়েছে সকলের।

আজ তাঁর জন্মদিন উপলক্ষে শুভশ্রীকে শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক অরিন্দম শীল, পার্নো মিত্র, মানালি মনীষা দে, সুরকার জিৎ গাঙ্গুলি, পরিচালক অভিমন্যু মুখার্জিসহ টালিগঞ্জের সমস্ত তারকা। কিন্তু জন্মদিনে আর কী চমক থাকছে তার জন্য তো অপেক্ষা করতেই হচ্ছে। পরিবারের সঙ্গেই জন্মদিনের সন্ধে কাটাবেন বলে জানা গেছে। সঙ্গে থাকবেন তাঁর স্বামী রাজ্ চক্রবর্তী। এসভিএফের তরফ থেকে এসেছে জন্মদিনের কেক, ফুলের তোড়া ও কার্ড।  আরও পড়ুন, জন্মদিনে সলমন খানকে জড়িয়ে ধরতে না পারায় আফশোস শাহরুখ খানের, কিং খানকে অভিনব শুভেচ্ছা ভাইজানের

 

'পরিণীতা' ছবির বক্সঅফিস হিটের পর বেশ খোশমেজাজে ছিলেন রাজ- শুভশ্রী। তারপরই তারা পরবর্তী ছবি 'ধর্মযুদ্ধ'-র পোস্টার রিলিজ করেছিলেন। তারপর শুভশ্রীর জন্মদিনে বিশেষ উপহার হিসেবে স্বামীর থেকে পেলেন ফার্স্ট লুকের পোস্টার। জন্মদিনে এর চেয়ে ভালো উপহার আর কী হতে পারে। তাও যদি স্বামী হন ছবির পরিচালক।