Nikhil Nusrat Marriage Hazard: রূপকথার বিয়ে ভাঙছে! জল্পনা জিইয়ে ইনস্টাগ্রামে পরস্পরকে আনফলো করলেন নিখিল-নুসরত
নুসরত-মিখিল(Photo Credit -Twitter)

রূপকথার রাজকন্যার মতো তাঁর বিয়ের আসর বসেছিল। কি ছিল না সেই আয়োজনে। না কলকাতার কোনও পাঁচতারা হোটেল, লবি, ব্যাঙ্কোয়েট বা গার্ডেন নয়। তৃণমূলের সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) বিয়ে হয়েছিল তুরস্কের বোদরুমে। হ্যাঁ, রাজ্যের প্রথম ডেস্টিনেশন ওয়েডিং যাকে বলে। সেই বিয়েতে আতিশয্যের কোনও অভাব ছিল না। বসিরহাট থেকে লোকসভা নির্বাচনে জয়ী হওয়ার পরেই সাতপাকে বাঁধা পড়তে তুরস্কে উড়ে যান নুসরত জাহান। সহকর্মী বান্ধবী তথা আর এক সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীও ছিলেন তাঁর সঙ্গে। তাইতো সংসদে একেবারে শেষ মুহূর্তে শপথগ্রহণ অনুষ্ঠানে শামিল হয়েছিলেন দুই অভিনেত্রী। বিয়ে নিয়েও কম জল্পনা হয়নি। ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেন নুসরত।

পরে কলকাতায় ফিরে বড় করে রিসেপশনের আসর বসেছিল আইটিসি রয়্যালে। এর পরে কেটে গিয়ে দেড়টা বছর। ভালোয় মন্দয় টক ঝাল মিষ্টিতে মিলিয়ে চলছিল নিখিল নুসরতের সংসার। ইসকনের রথটানা থেকে শুরু করে চালতাবাগান বারোয়ারিতে সিঁদুরখেলা। নিখিল নুসরতকে সব জায়গায় এক সঙ্গে দেখা যেত। আর বিয়ের পরে দুহাত ভর্তি মেহেন্দি, সিঁদুরে রাঙা সিঁথি নিয়ে তিনি যখন সংসদের শপথগ্রহণ অনুষ্ঠানে গেলেন। তখন দুদিকে সমালোচকরা গেল গেল রব তুলেছিল। তবে সেসবে পাত্তা দেননি নুসরত। বলিষ্ঠ হাতে সামলেছেন সমস্ত ঝামেলা ঝঞ্ঝাট। আর এখন কিনা সেই দম্পতির সম্পর্কের মধ্যে দেওয়াল উঠতে শুরু করেছে। গত শুক্রবার ৮ জানুয়ারি ছিল নুসরতের জন্মদিন। স্ত্রী জন্মদিনের পার্টিতে স্বামী নিখিল জৈনকে দেখা গেল না। বিষয়টি নিয়ে আগেই গুঞ্জন শুরু হয়েছিল। তার উপরে নিখিল নুসরত একে অপরকে ইনস্টাগ্রাম প্রোফাইলে আন ফলো করতেই জল গড়িয়ে যায় অনেক দূর। আরও পড়ুন-Coronavirus Vaccine: বিনামূল্যে করোনা ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করছে সরকার, ঘোষণা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

শোনা যাচ্ছে, এই মুহূর্তে নিখিলের আলিপুরের বাড়ি ছেড়ে বালিগঞ্জে বাবা-মায়ের কাছে এসে রয়েছেন নুসরত। একথা  মেনে নিলেও স্বামী নিখিল জৈনের সঙ্গে তাঁর বর্তমান স্টেটাস নিয়ে মুখ খুলতে নারাজ তৃণমূল সাংসদ। বললেন, তাঁর ব্যক্তিগত বিষয় প্রকাশ্যে আলোচ্য নয়। সম্প্রতি নিখিল নুসরতের ফ্যান পেজে ছড়িয়ে পড়ে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের ছবি। যশ বা নুসরত দুজনের কেউই নিজেদের ইনস্টা প্রোফাইলে রাজস্থানের ছবি পোস্ট করেননি। বা যুগলের কোনও ভিডিও প্রকাশ হয়নি। তবে তাঁরা যে আজমেঢ় শরীফে একসঙ্গে গিয়েছিলেন সেইছবি ভাইরাল হয়ে যায়। সাদা সালোয়ার কামিজের সঙ্গে মাথায় জয়পুরি ওড়না পরেছিলেন নুসরত। আর নিখিলের মাথায় ছিল রুমাল। তাহলেও রাজকীয় বিয়ের অবসান হতে চলেছে? এই প্রসঙ্গে স্পিকটি নট নায়িকা। তবে যশের সঙ্গে প্রেমের জল্পনা উড়িয়ে নুসরতের দাবি, তাহলে আগেই সবাই জানতে নিখিলের সঙ্গে সম্পর্কে জড়ানোর প্রশ্ন উঠত না।