Mimi Chakraborty: শারীরিক যন্ত্রণার সঙ্গে মনের কষ্ট, মিমির স্টেটাসে ভালবাসা অনুরাগীদের
মিমি চক্রবর্তী (Photo Credit: Instagram)

কলকাতা, ৩০ জুন: সবচেয়ে খারাপ দিনগুলি কেমন হয়? যদি এমন প্রশ্ন তাঁকে করা হয়, তাহলে তিনি বলবেন, সব সবে খারাপ দিনগুলি পার করে এসেছেন তিনি। যখন মানসিক এবং শারীরিক, সবদিক থেকেই বিধ্বস্ত তিনি। অসুস্থতা থেকে ক্রমশ সেরে উঠতে শুরু করেছেন মিমি। অসুস্থতা থেকে সেরে ওঠার পরই এমন মন্তব্য করলেন মিমি চক্রবর্তী।

বুধবার নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন মিমি চক্রবর্তী। যেখানে তিনি জানান, শারীরিক এবং মানসিকভাবে বিধ্বস্ত তিনি। সবে সবে সমস্ত ক্লান্তি কাটিয়ে সেরে উঠতে শুরু করেছেন। নিজের পায়ে উঠে দাঁড়িয়েছেন আবার। শিগগিরই তাঁর পেটও ঠিক হয়ে যাবে বলে আশা প্রকাশ করেন অভিনেত্রী। পাশাপাশি আগামী দিনে তাঁকে কঠিন লড়াইয়ের জন্য প্রস্তুত করার জন্যও ধন্যবাদ জানান মিমি।

 

 

View this post on Instagram

 

সম্প্রতি কসবায় ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে প্রতারিত হন মিমি চক্রবর্তী। কসবার ওই ভ্যাকসিন কেন্দ্রে আমন্ত্রণ পেয়ে সেখানে হাজির হয়ে যান মিমি। আর সেখানে প্রতারক দেবাঞ্জন দেবের খপ্পরে পড়ে জাল ভ্যাকসিন নিয়ে ফেলেন সাংসদ অভিনেত্রী (TMC MP)। টিকাকরণের পর মেসেজ, সার্টিফিকেট না পেয়ে সন্দেহ বাড়তে শুরু করে। এরপরই তিনি খোঁজ নিয়ে পুলিশের দ্বারস্থ হলে, ভুয়ো আইএএস ধরা পড়ে।

আরও পড়ুন: Mamata Banerjee: ভুয়ো ভ্যাকসিন শিবির 'আইসোলেটেড কেস', রাজ্য সরকার জড়িত নয়: মুখ্যমন্ত্রী

ওই ঘটনার পর আচমকাই অসুস্থ হয়ে পড়েন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। জাল ব্যাকসিন নিয়ে শরীর খারাপ হতে শুরু করলে, চিকিৎসকের তত্ত্বাবধানে থেকে আপাতত ফভাল আছেন মিমি। বিষয়টি নিয়ে রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হলে, বার বার তাঁর নামও উঠে আসে। তবে পুলিশ প্রশাসনের তরফে ভুয়ো আইএএস এবং জাল ভ্যাক্সিনেশন কেন্দ্রের পর্দা ফাঁস করতে যে পদক্ষেপ করা হয়েছে, তার জন্য ধন্যবাদ জানান অভিনেত্রী।