Actor Vivek Passes Away: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত তামিল অভিনেতা বিবেক
Actor Vivek

চেন্নাই, ১৭ এপ্রিল: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন তামিল (Tamil) অভিনেতা বিবেক (Actor Vivek)। আজ সকালে তাঁর মৃত্যু হয় বলে পরিবারের তরফে জানানো হয়েছে। তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর। গতকাল আশঙ্কাজনক অবস্থাতে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। গতকালই তাঁর অ্যাঞ্জিওপ্ল্যাস্টি হয়। এরপর তাঁকে ইসিএমও সাপোর্টে রাখা হয়। আজ ভোর ৪টে ৩৫ নাগাদ তাঁর মৃত্যু হয়।

বৃহস্পতিবার ওমানদুরার সরকারি হাসপাতালে করোনা টিকার প্রথম ডোজ নেন বিবেক। শুক্রবার সকালে বুকে ব্যথা অনুভব করেন। হার্ট অ্যাটাক হলে তড়িঘড়ি তাঁকে হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। ভর্তির সময় তাঁর জ্ঞান ছিল না। আরও পড়ুন: Pawan Kalyan Gets COVID-19 : করোনায় আক্রান্ত সুপারস্টার পবন কল্যাণ

বিবেককে সিনেমায় আনেন প্রবীণ পরিচালক কে বালাচন্দ্র। বিবেক ১৯৮০-র দশক থেকে অভিনয় শুরু করেন। প্রথমে বেশ কয়েকটি তামিল ছবিতে ছোটো চরিত্রে অভিনয় করে নজর কাড়েন। ১৯৯০-র দশকে তিনি তামিল সিনেমায় প্রধান কৌতুক অভিনেতা হিসেবে ছাপ ফেলেন। এরপর আর তাঁকে পেছনে তাকাতে হয়নি। একের পর এক তামিল ও হিন্দি ছবিতে তিনি অভিনয় করেন। বিবেক ২০০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন। ২০০৯ সালে পদ্মশ্রী সম্মানে ভূষিত হয়েছিলেন।