Swastik Sanket Bengali New Movie: স্বস্তিক সংকেত, টলিউডে নতুন গল্পের নতুন জুটি গৌরব-নুসরত
গৌরব চক্রবর্তী এবং নুসরত জাহান। Pic Source: Instagram

টলিউডে এবার নতুনত্বের ছোঁয়া। লকডাউনের জেরে দীর্ঘ বিরতির পর শুরু হয়েছে বাংলা ছবির শুটিং। আর তাতেই একেবারে নতুন ঘরানার ছোঁয়া। নতুন জুটির ছোঁয়া তো রয়েছেই। সেই সঙ্গে এসকে মুভিজের (SK Movies) ব্যানারে সায়ন্তন ঘোষালের পরিচালনায় বাংলা সিনে দুনিয়ায় আসতে চলেছে নতুন ছবি 'স্বস্তিক সংকেত' (Swastik Sanket)। নতুন মুখ বলাটা ভুল। বলা যেতে পারে নতুন জুটি। কারণ এই ছবিতে জুটি বেঁধেছেন সব্যসাচী চক্রবর্তীর বড় ছেলে গৌরব চক্রবর্তী এবং অভিনেত্রী তৃণমূল সাংসদ নুসরত জাহান (TMC MP Nusrat Jahan)।

দেবারতি মুখোপাধ্যায়ের উপন্যাস 'নরক সংকেত' অবলম্বনে তৈরি হবে ছবিটি। ছবির কাহিনির পুনর্নির্মাণ, চিত্রনাট্য ও সংলাপ লিখছেন সৌগত বসু। ছবির অন্যান্য চরিত্রে দেখা যাবে রুদ্রনীল ঘোষ, শাশ্বত চট্টোপাধ্যায়-সহ আরও অনেককে। চলতি মাসের শেষের দিকে লন্ডনে উড়ে যাবে এই দল, শুরু হবে শুটিং। দ্বিতীয় বিশ্বযুদ্ধের ছায়া এবং বর্তমান সময় মিলেমিশে একাকার হবে ছবিতে।

হিটলার-নেতাজি সাক্ষাৎ, নাৎসি মুভমেন্ট এবং অভিবাসী সমস্যা-সহ করোনাভাইরাসের মত এক ভাইরাসের ছোঁয়াও পাওয়া যাবে এখানে। রুদ্রানীর চরিত্রে অভিনয় করবেন নুসরত এবং প্রিয়মের চরিত্রে অভিনয় করবেন গৌরব। ১৯৪২-৪৩ সালের প্রেক্ষাপট তুলে ধরা হবে ছবির মধ্য দিয়ে।