SOS Kolkata Teaser: অ্যাকশন-থ্রিলার-উত্তেজনা! মুক্তি পেল যশ-মিমি-নুসরতের এসওএস কলকাতা ছবির টিজার
SOS Kolkata. Photo Source: Youtube Grab

অ্যাকশন-থ্রিলার-উত্তেজনা। এই তিনের এক্কেবারে মিক্সড আপে এক টানটান উত্তেজনা ছবি মুক্তির পথে। এদিক ওদিক থেকে ছুটে আসছে গুলি। সন্ত্রাসবাদীদের কবলে স্বপ্নের শহর। ঘটনাস্থলে অ্যান্টি টেরোরিজম স্কোয়াড (Anti Terrorism Squad)। গল্প বলার ধরণ দেখে আপনার মনে হতেই পারে হয়তো কোনও হলিউড ছবির গল্প বলা হচ্ছে! কিন্তু তা একেবারেই নয়। শুক্রবার মুক্তি পেল যশ (Yash), নুসরত (Nusrat Jahan) এবং মিমি (Mimi Chakraborty) অভিনীত এসওএস কলকাতার টিজার (SOS Kolkata)। যার পরতে পরতে রয়েছে উত্তেজনা। ১ মিনিট ১৬ সেকেন্ডের ভিডিওতে আপনি একবারের জন্যও চোখের পলক ফেলতে পারবেন না।

সাংসদ হওয়ার পর এই প্রথম একই ছবিতে মুখোমুখি অভিনয়ে মিমি এবং নুসরত। অ্যান্টি টেরোরিস্ট স্কোয়াডের দুঁদে অফিসারের চরিত্রে অভিনয়ে যশ ও নুসরত। অন্যদিকে যশের স্ত্রীয়ের চরিত্রে অভিনয়ে রয়েছেন মিমি চক্রবর্তী। এছাড়াও ছবির অন্যান্য চরিত্রে অভিনয়ে রয়েছেন এনা সাহা এবং শান্তিলাল মুখার্জি। ছবিতে অ্যামান্ডার চরিত্রে নুসরত। মিমির চরিত্রটিও সেভাবে ধরা পড়েনি টিজারে। তাঁর চরিত্রের নাম সঞ্জনা, গৃহবধূর লুকে টিজারে ধরা দিয়েছেন তিনি।

সাংসদ তথা অভিনেত্রী মিমি এবং নুসরত, এই দু'জনের বিপরীতে এর আগে একাধিক ছবিতে অভিনয় করেছেন যশ। তবে দু'জনের সঙ্গে এক ছবিতে এই প্রথম। ছবির শুটিং চলাকালীন বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছিল। এই তিনজনের মধ্যে বন্ধুত্বের বুননটা স্পষ্ট দেখা গেছিল। লকডাউন পরবর্তী সময়ে ছবির শ্যুটিং শুরু হয়েছিল। সবকিছু ঠিকঠাক থাকলে দুর্গাপুজোয় সিনেমাহলে সম্ভবত মুক্তি পেতে চলেছে এই ছবিটি।