Yash Dasgupta: কীসের ইঙ্গিত দিচ্ছেন? যশের ছবির ক্যাপশন নিয়ে জল্পনা তুঙ্গে
যশ দাসগুপ্ত এবং নুসরত জাহান (Picture Credits: twitter)

টলিপাড়ায় যশ দাসগুপ্ত (Yash Dasgupta) এবং নুসরত জাহানের (Nusrat Jahan) সম্পর্ক নিয়ে জল্পনার মধ্যেই যশের করা পোস্ট ঘিরে জল্পনা আরও দানা বাঁধছে। নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে নিজের ছবি পোস্ট করেন যশ। সাদা গেঞ্জি ও নীল ডেনিমে হট লুকে ফটোশ্যুটের একটি ছবির নীচে ক্যাপশন দেন,''আমি মুখে যেটা বলি না, সেটা চেহারাতেই স্পষ্ট হয়ে যায়।'' তবে তাঁর এই ক্যাপশান কি নতুন কোনও ইঙ্গিত দিচ্ছে? নাকি এটা নেহাতই একটা ক্যাপশান মাত্র!

তার একদিন আগে আরও একটি ছবিতে তিনি ক্যাপশন দেন, আমরা একাধিক পদক্ষেপ করি, যার ভালো-খারাপ দুটোই গ্রহণ করতে হয়। কী পদক্ষেপ নিতে চান যশ? উঠছে প্রশ্ন। উল্লেখ্য, গত শুক্রবার ৮ জানুয়ারি ছিল নুসরতের জন্মদিন। স্ত্রী জন্মদিনের পার্টিতে স্বামী নিখিল জৈনকে দেখা গেল না। বিষয়টি নিয়ে আগেই গুঞ্জন শুরু হয়েছিল। তার উপরে নিখিল নুসরত একে অপরকে ইনস্টাগ্রাম প্রোফাইলে আন ফলো করতেই জল গড়িয়ে যায় অনেক দূর। আরও পড়ুন, শ্যুটিং ছেড়ে পেঁয়াজ আচারের রেসিপি তৈরিতে মন দিলেন ভাইজান সলমন খান (দেখুন ভিডিও)

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

শোনা যাচ্ছে, এই মুহূর্তে নিখিলের আলিপুরের বাড়ি ছেড়ে বালিগঞ্জে বাবা-মায়ের কাছে এসে রয়েছেন নুসরত। একথা মেনে নিলেও স্বামী নিখিল জৈনের সঙ্গে তাঁর বর্তমান স্টেটাস নিয়ে মুখ খুলতে নারাজ তৃণমূল সাংসদ। বললেন, তাঁর ব্যক্তিগত বিষয় প্রকাশ্যে আলোচ্য নয়। সম্প্রতি নিখিল নুসরতের ফ্যান পেজে ছড়িয়ে পড়ে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের ছবি। যশ বা নুসরত দুজনের কেউই নিজেদের ইনস্টা প্রোফাইলে রাজস্থানের ছবি পোস্ট করেননি। বা যুগলের কোনও ভিডিও প্রকাশ হয়নি। তবে তাঁরা যে আজমেঢ় শরীফে একসঙ্গে গিয়েছিলেন সেইছবি ভাইরাল হয়ে যায়। সাদা সালোয়ার কামিজের সঙ্গে মাথায় জয়পুরি ওড়না পরেছিলেন নুসরত। আর নিখিলের মাথায় ছিল রুমাল। তাহলেও রাজকীয় বিয়ের অবসান হতে চলেছে? এই প্রসঙ্গে স্পিকটি নট নায়িকা। তবে যশের সঙ্গে প্রেমের জল্পনা উড়িয়ে নুসরতের দাবি, তাহলে আগেই সবাই জানতে নিখিলের সঙ্গে সম্পর্কে জড়ানোর প্রশ্ন উঠত না।