Actor Sreejith Ravi Arrested: ২ নাবালিকাকে যৌনাঙ্গ দেখানোর অভিযোগে আবার গ্রেফতার দক্ষিণী অভিনেতা শ্রীজিৎ রবি
Actor Sreejith Ravi (Photo: IANS)

তিরুবনন্তপুরম, ৭ জুলাই: দুই নাবালিকা স্কুল ছাত্রীকে যৌনাঙ্গ (Genitals) দেখানোর অভিযোগে গ্রেফতার দক্ষিণী অভিনেতা শ্রীজিৎ রবি (Actor Sreejith Ravi)। কেরালা পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। ৪৬ বছর বয়সি শ্রীজিৎ রবির বিরুদ্ধে পকসো (POCSO) আইনে অভিযুক্ত করা হয়েছে। সোমবার ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। পুলিশ বলছে, শ্রীজিৎ রবি তাঁর গাড়ি থেকে নেমে দুই নাবালিকাকে তাঁর যৌনাঙ্গ দেখান। জনপ্রিয় অভিনেতা টিজি রবির ছেলে শ্রীজিৎ ২০১৬ সালে একই ধরনের অপরাধের জন্য গ্রেফতার করা হয়েছিল। পরে এক লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে তিনি জামিন পান।

অভিযোগ, গত ৪ জুলাই ১৪ এবং ৯ বছর বয়সি দুটি শিশু পুলিশের কাছে অভিযোগ করেছিল যে একটি কালো গাড়িতে আসা একজন ব্যক্তি ত্রিশুরের একটি পার্কে অশালীন আচরণ করেছে তাদের সঙ্গে। শীঘ্রই ত্রিশুর পশ্চিম পুলিশ তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ চেক করে। তারা কালো গাড়িটি শনাক্ত করতে পারে। এরপর অভিযুক্তের বাড়িতে পৌঁছনোর পর বুঝতে পারে যে এটি অভিনেতা শ্রীজিতের গাড়ি। এরপরই তাঁকে গ্রেফতার করা হয়। আরও পড়ুন: Kaali Poster Row: কালী বিতর্কের মাঝে নয়া ছবি ট্য়ুইট করলেন পরিচালক লীনা

শ্রীজিৎ পেশায় একজন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার এবং ম্যানেজমেন্টে ডিগ্রিও রয়েছে তাঁর। তিনি ২০০৫ সালে মালায়লাম চলচ্চিত্র শিল্পে প্রবেশ করেন এবং ৭০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন।