Abhimanyu Mukherjee & Manali Dey Get Married: করোনা আবহে দুই পরিবারের উপস্থিতিতে বিয়ে সারলেন অভিনেত্রী মানালি দে ও পরিচালক অভিমন্যু মুখার্জি
পরিচালক অভিমন্যু মুখার্জি ও অভিনেত্রী মানালি দে (Picture Source: Abhishek Mukherjee)

মাসখানেক আগেই সেরেছিলেন রেজিস্ট্রি। করোনা আবহে সোমবার পরিবারকে সঙ্গে নিয়ে জাঁকজমক অনুষ্ঠান ছাড়াই বিয়ে করলেন অভিনেত্রী মানালি দে (Manali Dey) ও পরিচালক অভিমন্যু মুখার্জি (Abhimanyu Mukherjee)। শাশুড়ির কাছ থেকে পাওয়া গোলাপি শাড়ি পরে সোনার গয়নায় হালকা মেকআপে কনের সাজে সন্ধেবেলা স্বামী অভিমন্যুর বাড়ি পৌঁছন অভিনেত্রী। আইবুড়োভাত, গায়ে হলুদ, সাত পাকে বাঁধার নিয়মরীতি দূরে সরিয়ে রেখে শুধু মালাবদল ও সিঁদুরদানের মধ্যে দিয়েই বিয়ে সম্পন্ন হয়।

বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুরা। করোনা আবহে বাইরে থেকে কোনও খাবারই আনা হয়নি। বিয়ের মেনুতে ছিল বাড়িতে তৈরি মানালি-অভিমন্যুর পছন্দের মটন কষা, চিলি চিকেন। এদিন মানালিকে হীরের আংটি উপহার দেন অভিমন্যু। 'নিমকি ফুলকি'-র সেট থেকে শুরু তাদের সম্পর্কের যাত্রা, পূর্ণতা পেল গতকাল।

আরও পড়ুন, মঙ্গলবার কম্বাইন্ড গ্রাজুয়েট স্তর-সহ এই নিয়োগ পরীক্ষাগুলির সময়সূচি ঘোষণা এসএসসি-র

একটি দৈনিক স্থানীয় সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, "করোনাভাইরাসের প্রকোপ না থাকলে বিয়েটা আরও বড় করে হত। গত ১৫ অগস্ট রেজিস্ট্রির দিন অভিমন্যুর মা মুম্বইতে ছিলেন। দিনকয়েক আগে মা, দাদা কলকাতায় ফেরার পরই তাড়াতাড়ি বিয়েটা সেরে নিতে হল।" অভিমন্যু জানান, "আজকের দিনটা সত্যিই আনন্দের। এখন বিয়ে করার কারণ একটাই, পরিবারকে অনেকটা সময় দিতে পারব।"

পরিস্থিতি ঠিক হলে মানালি ঘুরতে যাওয়ার পরিকল্পনা তাদের। কিন্তু আপাতত অভিনেত্রীর শান্তিনিকেতনের বাড়িই তাঁদের হানিমুন ডেস্টিনেশন।