Suvo Chakraborty: ফেসবুক লাইভে আত্মহত্যার চেষ্টা 'মঙ্গলচণ্ডী' অভিনেতা শুভ চক্রবর্তীর, উদ্ধার পুলিশের
শুভ চক্রবর্তী, ছবি ফেসবুক

কলকাতা, ৯ জুন: গত বছর লকডাউন (Lockdown) থেকে তাঁর কোনও কাজ নেই। টানা ৭ বছর কাজ করে বর্তমানে তিনি বেকার। গত দু বছর ধরে তাঁকে কোনও প্রযোজনা সংস্থা থেকে ডাকা হয়নি। হয়ত খারাপ অভিনয় (Acting) করেন তিনি, তাই কেউ ডাকেননি। ৩১ বছর বয়সে এইভাবে বেকার হয়ে বেঁচে থাকার কোনও মানে হয় না। ফেসবুক লাইভে হাজির হয়ে একের পর এক ঘুমের ওষুধ খেয়ে আত্নহত্যার চেষ্টা করেন অভিনেতা শুভ চক্রবর্তী (Suvo Chakraborty)।

মঙ্গলচণ্ডী-তে অভিনয় করেন তিনি।সেখানে তাঁর অভিনয় দর্শকদের ভাল লাগে। এরপর তাঁর হাতে আর কোনও কাজ আসেনি। পুলিশ ফাইল নামে একটি ধারাবাহিকে অভিনয় করেন তিনি। যে পুলিশ ফাইলে কাজ করে যাতায়াত ভাড়াটুকুও জোগাড় করা যায় না বলেও মন্তব্য করেন শুভ। তবে পুলিশ ফাইলে তাঁর অভিনয় দর্শকদের ভাল লাগে। এটাই একজন অভিনেতার কাছে সবচেয়ে বড় পাওনা বলেও মন্তব্য করেন শুভ।

এসবের মধ্যে ফেসবুক লাইভে (Facebook Live) বসেই একের পর এক ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন বাঙালি অভিনেতা। শুভর ফেসবুক লাইভ দেখে পুলিশকে খবর দেন এক ব্যক্তি। এপর পুলিশ (Police) ঘটনাস্থলে হাজির হয়ে রক্ষা করেন মঙ্গলচণ্ডী অভিনেতাকে (Actor)।

আরও পড়ুন: Nusrat Jahan: বিষয়টি বিচারাধীন, নুসরতের বক্তব্য নিয়ে কোনও মন্তব্য নয়, বললেন নিখিল জৈন

ঘটনার সময় শুভ চৌধুরীর মা এবং বোন বাড়িতে ছিলেন কিন্তু তাঁরা কিছুই জানতে পারেননি। এমনকী, ঘরের দরজা আটকে শুভ কী করছেন, সে বিষয়ে তাঁর পরিবারের লোকের কাছে কোনও খবর ছিল না বলেও জানা যায়।