Nusrat Jahan: বিষয়টি বিচারাধীন, নুসরতের বক্তব্য নিয়ে কোনও মন্তব্য নয়, বললেন নিখিল জৈন
রিসেপশনে নুসরত, নিখিল, ফাইল ছবি

কলকাতা, ৯ জুন: নুসরত জাহানের বক্তব্য নিয়ে কোনও পালটা মন্তব্য করবেন না। নুসরত যা বলেছেন, ভবিষ্যতেও তা নিয়ে কোনও ধরনের মন্তব্য করবেন না। এ বিষয়ে আদালতে সিভিল স্যুট ফাইল করা রয়েছে। ফলে বিষয়টি এখন বিচারাধীন। নুসরত জাহানের সঙ্গে বিচ্ছেদ নিয়ে এবার এমনই মন্তব্য করলেন তৃণমূল সাংসদের 'স্বামী' নিখিল জৈন।

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের (West Bengal Assembly Election 2021) আগে থেকে নুসরত জাহানের সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) সম্পর্কে জড়িয়েছেন বলে শোনা যায়। বিষয়টি নিয়ে যশ বা নুসরত কোনও মন্তব্য করেননি। বিভিন্ন জায়গায় তাঁদের নিয়ে গুঞ্জন শুরু হলেও, মুখে কুলুপ এঁটেছিলেন যশ, নুসরত দুজনেই।

সম্প্রতি নুসরতের (Nusrat Jahan) অন্তঃসত্ত্বা হওয়ার খবরে ফের একদফা জোর জল্পনা শুরু হয়। বিষয়টি নিয়ে নিখিল জৈনকে প্রশ্ন করা হলে, তিনি স্পষ্ট জানান, নুসরতের গর্ভে কার সন্তান রয়েছে, তিনি জানেন না। দীর্ঘদিন নুসরতের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। ফলে ওই সন্তানের বাবা তিনি নন বলে দাবি করেন নিখিল (Nikhil Jain)।

আরও পড়ুন: Nusrat Jahan: নিখিলের সঙ্গে বিয়েই হয়নি, একসঙ্গে থাকতেন, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন নুসরত

এসবের পাশাপাশি নিখিল আরও দাবি করেন, নুসরত এবং তিনি একসঙ্গে থাকেন না কিন্তু অভিনেত্রী নাকি এখনও তাঁর ক্রেডিট কার্ড ব্যবহার করেন। পাশাপাশি নুসরত ইডেনের কাছে যে ফ্ল্য়াটে থাকেন, তার ৬০ লক্ষও নিখিল দিয়েছেন। নুসরতের বোনের পড়াশোনার খরচও তিনি চালান বলে দাবি করেন নিখিল।

নিখিল জৈনের ওই দাবির পর পালটা মুখ খোলেন নুসরত জাহান। তিনি স্পষ্ট জানান, যাঁর সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই, তাঁর ক্রেডিট কার্ড কেন তিনি ব্যবহার করবেন। তাঁর বোনের পড়াশোনার খরচ থেকে পরিবারের দায় দায়িত্ব, সবকিছু তিনি নিজে পালন করেন। তাঁর দায় অন্য কারও হাতে তিনি তুলে দেননি বলে স্পষ্ট জানান নুসরত।

এরপরই ফের মুখ খোলেন নিখিল জৈন। যা বলার তিনি আদালতে বলবেন। বিচারাধীন বিষয় নিয়ে তিনি কনও মন্তব্য করবেন না বলে স্পষ্ট জানান নিখিল জৈন।