The Girl on the Train Remake First Look: পরিণীতি চোপড়া-র মুখে রক্ত, বাথটবে স্নান করতে করতে কাঁদছেন
দ্য গার্ল অন দ্য ট্রেনে পরিণীতি চোপড়ার প্রথম লুক। (Photo Credits: Instagram)

মুম্বই, ২১ অগাস্ট: হলিউডের জনপ্রিয় সাইকো থ্রিলার 'দ্য গার্ল অন দ্য ট্রেন' (The Girl on the train) সিনেমার অফিসিয়াল রিমেকে পরিণীতি চোপড়া (Parineeti Chopra)- র প্রথম লুক সামনে এল। হলিউডের এই জনপ্রিয় সিনেমায় প্রধান ভূমিকায় অভিনয় করবেন পরিণীতি। 'দ্য গার্ল অন দ্য ট্রেন' সিনেমায় যে চরিত্রে অভিনয় করে বহু পুরষ্কার জিতেছেন এমিলি ব্লান্ট, সেই ব্লান্ট রূপেই দেখা যাবে বলিউডের 'ইশকজাদে গার্ল'কে। এই সিনেমায় পরিণীতির চরিত্রে আছে নানা রকম শেড।

সিনেমাটিতে স্বামী ছেড়ে যাওয়ার ট্রেনে রোজ সফর করে জানলা দিয়ে পরিণীতি দেখেন কিছু দৃশ্য। সেই টুকরো টুকরো দৃশ্য, খুন, যৌনতা মিলিয়ে তৈরি হয় জনপ্রিয় সাইকো থ্রিলারের  প্রেক্ষাপট।  এই সিনেমায় পরিণীতি যে চরিত্রে অভিনয় করছেন তাতে মানসিক অবসাদের ব্যাপার থাকছে। প্রথম লুকে সেটাই ধরা পড়ল।  আরও পড়ুন-দাদার সঙ্গে গোপনে পালাতে গিয়ে ধরা পড়ে যাওয়া নাবালিকাকে অমানবিক মারধর বৃদ্ধের (দেখুন গা শিউড়ে ওঠা ভিডিও)

রিলায়েন্স এন্টারটেনমেন্টের ব্যানারে রিভু দাশগুপ্ত পরিচালিত এই সিনেমার প্রথম লুকে পরিণীতিকে কেমন দেখাচ্ছে দেখুন।

 

View this post on Instagram

 

Wow.This looks intense.@parineetichopra from the sets of #TheGirlOnTheTrain hindi adaptation!

A post shared by Parineeti Chopra-NepaliFC (@pariwood22) on

২০১৬ সালে 'দ্য গার্ল অন দ্য ট্রেন' নামের হলিউড সিনেমাটি বিশ্বজুড়ে মুক্তি পায়। ব্রিটিশ লেখিকা পলা হকিন্সের 'দ্য গার্ল অন দ্য ট্রেন' প্রকাশিত হয় ২০১৫ সালের জানুয়ারিতে। সিনেমাটিতে দেখানো হয় রাচেল নামের এক মহিলার জীবনের এবড়োখেবড়ো সফরের কথা। রাচেলের চরিত্রটি কতটা ফুটিয়ে তুলতে পারেন পরিণীতি সেটার ওপরেই সিনেমার সাফল্য নির্ভর করবে।

রাচেল। প্রতিদিন যাতায়াত করে একটি কমিউটার ট্রেনে। রেললাইনের দুপাশে দৃশ্য দেখে। মাঝেমাঝে একটি বাড়ির ছাদে এক সুখী কাপল দেখে। এখান থেকেই যাবতীয় মোচড় সিনেমায়।