Ajaz Khan Arrested : গর্ভপাতের পর স্ত্রীর জন্যই ঘুমের ওষুধ রাখা ছিল, গ্রেপ্তারির পর দাবি আজাজের
বুধবার আদালতে তোলা হবে আজাজকে

মুম্বই, ৩১ মার্চ : মাদক মামলায় গ্রেপ্তারির পর মঙ্গলবার টানা ৮ ঘণ্টা ধরে জেরা করা হয় বলিউড অভিনেতা আজাজ খানকে (Ajaz Khan)। জেরার সময় আজাজ দাবি করেন, তাঁর বাড়ি থেকে মাত্র ৪টি ঘুমের ওষুধ পাওয়া গিয়েছে। সম্প্রতি তাঁর স্ত্রীর গর্ভপাত হয়। ওই ঘটনার পর স্ত্রীর চিকিৎসার জন্যই ওই ঘুমের ওষুধগুলি বাড়িতে আনা ছিল। বুধবার সকালে সংবাদমাধ্যমের সামনে এমনই দাবি করেন আজাজ খান।

মঙ্গলবার গ্রেপ্তারির পর বুধবার বিগ বসের (Big Boss) প্রাক্তন প্রতিযোগীকে আজ আদালতে তোলা হবে। আদালতে তোলার আগে মেডিকেল চেকআপের জন্য নিয়ে যাওয়া হয় অভিনেতাকে। ওই সময়ই সংবাদমাধ্যমের সামনে তিনি এনসিবির (NCB) গ্রেপ্তারি নিয়ে সরব হন।

আরও পড়ুন : NCB Detains Ajaz Khan : মাদক মামলায় বলি অভিনেতা আজাজ খানকে আটক এনসিবির

মঙ্গলবার মুম্বইতে (Mumbai) ফিরছিলেন আজাজ খান। সেই খবর পেয়ে, বিমানবন্দর থেকেই গ্রেপ্তার করা হয় ওই অভিনেতাকে। মাদক পাচারকারী সাদাব বাটাটার সঙ্গে যোগের অভিযোগেই গ্রেপ্তার করা হয় বলিউডের (Bollywood) এই অভিনেতাকে।

 

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই মাদক মামলা নিয়ে জোর তদন্ত শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ওই মামলার তদন্ত করতে গিয়েই রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তীদের গ্রেপ্তার করে এনসিবি। যদিও রিয়া, সৌভিকরা বর্তমানে জামিনে মুক্ত।

অন্যদিকে রিয়ার (Rhea Chakraborty) গ্রেপ্তারির পর মাদক(Drug) মামলায় সারা আলি খান,দীপিকা পাড়ুকোন, রকুল প্রীত সিংদের নাম জড়িয়ে যায়। যা নিয়ে জোরকদমে তরজা শুরু হয়ে যায় গোটা বি টাউন জুড়ে। মাদক মামলায় নাম জড়ানোয় দীপিকা, সারা, রকুলপ্রীতদের একদফা জিজ্ঞাসাবাদও করা হয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে।