Raashii Khanna: ওটিটিতে আসবে বলেই অনেকে সিনেমা দেখতে যায়নি, যোদ্ধা নিয়ে মন্তব্য রাশি খান্নার

গত মাসেই মুক্তি পেয়েছে সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra), রাশি খান্না (Raashii Khanna) এবং দিশা পাটানি (Disha Patani) অভিনীত ছবি যোদ্ধা (Yodha)। দর্শক বা সমালোচকদের কাছে প্রশংসিত হলেও একদিকে শয়তান, অন্যদিকে ক্রু, মাডগাও এক্সপ্রেস অন্যদিকে হলিউডের গডজিলা এক্স কং দ্য নিউ এম্পায়ারের মতো ছবির মাঝে সেভাবে ব্যবসা করতে পারেনি যোদ্ধা ছবিটি।

এই প্রসঙ্গে ছবির মুখ্য অভিনেত্রী রাশি খান্নাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, "ছবিটি খুবই ভালো হয়েছে। সকলে খেঁটেই ছবিটি বানিয়েছি। কিন্তু বক্সঅফিসে সেভাবে ব্যবসা করতে পারেনি কারণ আমার মনে হয় অনেকেই ভেবে নিয়েছেন যে পরবর্তীকালে সিনেমাটি ওটিটিতে যখন চলে আসবে তখন দেখে নেবে। আসলে এই সময় দর্শকদের কাছে অনেক অপশন চলে এসেছে। সব সিনেমা একসঙ্গে দেখা ফেলার কারোর সময় হচ্ছে না। তাই কিছু সিনেমা ওটিটিতে দেখে নেবে বলে হলে গিয়ে সিনেমা দেখছে না"।

প্রসঙ্গত, এই ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করলেন অভিনেত্রী রাশি খান্না। এর আগে অবশ্য রুদ্র ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটিতে ডেবিউ করে নিয়েছিলেন এই দক্ষিণী তারকা। তবে ফারজি ওয়েব সিরিজে তাঁর অভিনয় বিশেষভাবে প্রশংসিত হয়েছিল। অন্যদিকে যোদ্ধাতেও তাঁর অভিনয় সকলের নজর কেড়েছেয