Nusrat-Nikhil Case: 'বৈধ ছিল না বিয়ে', নুসরত জাহানের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন নিখিল জৈনের
Nusrat Jahan and Nikhil Jain (Photo: Instagram)

কলকাতা, ১৭ নভেম্বর: নুসরত জাহানের (Nusrat Jahan) বিরুদ্ধে অ্যানালমেন্ট অব ম্যারেজের মামলায় জিতে গেলেন নিখিল জৈন (Nikhil Jain)। আলিপুর আদালতে  (Alipore Civil Court) নুসরতের সঙ্গে সম্পর্কে বিচ্ছেদ চেয়ে দেওয়ানি মামলা দায়ের করেছিলেন নিখিল। বুধবার তাঁদের বিয়ে খারিজ করে দিল আদালত। আদালতের পর্যবেক্ষণ, বৈধ ছিল না নিখল ও নুসরতের বিয়ে।

তুরস্কে ধূমধাম করে বিয়ে করেছিলেন অভিনেতা নুসরত জাহান ও ব্যবসায়ী লিখিল জৈন। এরপর দেশে ফিরে একসঙ্গে কিছু মাস থাকার পরই আলাদা থাকার সিদ্ধান্ত নেন দু'জনে। এরপর নুসরতের মা হওয়ার খবর চাউর হতেই নিখিল জানিয়েছিলেন যে অভিনেত্রীর সঙ্গে তাঁর বহু দিন কোনও সম্পর্কই নেই। তিনি এও জানিয়ে দেন যে, নুসরতের সন্তানের জনক আমি নই। আরও পড়ুন: Puja Banerjee: লাল বেনারসিতে সেজে, শাঁখা পলা পরে বিয়ে করলেন পূজা, প্রকাশ্যে ছবি

পাল্টা নুসরত জানিয়েছিলেন যে তাঁদের বিয়ের রেজিস্ট্রেশন হয়নি। বৈধ ভাবে তাঁদের বিয়ে হয়নি বলেই দাবি করেন তিনি। তাই নিখিলের সঙ্গে ডিভোর্সের কোনও প্রশ্নই ওঠে না। তৃণমূল সাংসদের বিবৃতির পরই কোর্টের দ্বারস্থ হয়ে নুসরতের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করার আবেদন করেছিলেন নিখিল। অবশেষে আজ নিখিলের পক্ষে রায় দিল আদালত। যেহেতু আইনি প্রক্রিয়ায় ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি তাই অ্যানালমেন্ট করেই আলাদা হতে হত তাঁদের।